Thursday, 14 December 2017

 

“এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত”

ক্যাম্পাস ডেস্ক:০৪ ডিসেম্বর সোমবার সকাল ১০.৩০ ঘটিকায় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর নিজস্ব মিলনায়তনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া-মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. সৈয়দ জাবিদ হোসেন, এবং ট্রেজারার (চ:দা:) মোঃ শাহরিয়ার কবির। 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন অনুষদের-এর প্রফেসর ড. গোলাম কিবরিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মোহাম্মাদ (সাঃ) যে আদর্শ দেখিয়ে গিয়েছেন আমাদের জীবনকে সেই পথে পরিচালিত করতে হবে। তিনি আরোও বলেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই, জঙ্গিবাদ কখনো নবীজীর দেখানো আদর্শ নয়।

অনুষ্ঠানের মুখ্য আলোচক ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষক মোঃ মোমিনুল ইসলাম তার বক্তব্যে পৃথিবীর সর্বত্তোম গ্রন্থ পবিত্র আল-কোরআন-এর পথ অনুসরন করা ও পবিত্র আল-কোরআন বুঝে আমল করার প্রতি গুরুত্ব আরোপ করেন। পরিশেষে, বিওটির চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম মজুমদারসহ অন্যান্য সদস্যবৃন্দের সমৃদ্ধি কামনা করে এবং এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি