Thursday, 14 December 2017

 

রাবিতে ৪০তম আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

ক্যাম্পাস ডেস্ক:রাজশাহী বিশ্ববিদ্যালয় ৪০তম আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা আজ বুধবার থেকে শুরু হয়েছে। এদিন সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় স্টেয়িামে বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। অ্যাথলেটিকস্ ও অ্যাকুয়াটিকস্ সাবকমিটির কমিটির সভাপতি বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর শিবলী সাদিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, বিভিন্ন হলের প্রাধ্যক্ষবৃন্দ এবং অ্যাথলেটিকস্ ও অ্যাকুয়াটিকস্ সাবকমিটির কমিটির সদস্য-সচিব মো. মুকুল হোসেনসহ সদস্যবৃন্দ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় কর্মকর্তাদের ছাত্র-উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস এবং ক্রীড়াবিদদের শিক্ষার্থী কামরুল ইসলাম আকাশ ও আসলাম হোসাইন শপথ বাক্য পাঠ করান। এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিযোগীদের মার্চপাস্ট ও অভিবাদন গ্রহণ করেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃতি এ্যাথলেট শিরিন ও মাহফুজ মশালসহ মাঠ প্রদক্ষিণ ও অগ্নি প্রজ্বলন করেন। দুদিনব্যাপী এই প্রতিযোগিতায় ৪১টি ইভিন্টে প্রায় ২৬০ জন খেলোয়াড় অংশ নিচ্ছে। বাংলাদেশ বেতারের উপস্থাপক মো. আব্দুর রোকন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।-সংবাদ বিজ্ঞপ্তি