Sunday, 21 January 2018

 

বাকৃবিসাসের ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সাংবাদিক সমিতির কার্যালয়ের সামনে ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে মো. আশরাফুল আলম (ইনকিলাব) ও আহাদ আলম শিহাব (সমকাল) জুটি ২-১ সেটে আবুল বাশার মিরাজ (কালের কন্ঠ) ও শাহরিয়ার আমিন (বিডি২৪ লাইভ) জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পান শাহরিয়ার আমিন ।

সাংবাদিক সমিতির সভাপতি এস এস আশিফুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড.মো আতিকুর রহমান খোকন, প্রকাশনা দফতরের সহকারী পরিচালক দীন মোহাম্মদ দীনু ও বিভিন্ন জাতীয় দৈনিকের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন টুর্নামেন্টের বাস্তবায়ন কমিটির আহবায়ক নাজিব মুবিন ।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করছে। দলগুলোতে আবুল বাশার মিরাজ (কালের কন্ঠ) ও শাহরিয়ার আমিন (বিডি২৪ লাইভ), মো. আশরাফুল আলম (ইনকিলাব) ও আহাদ আলম শিহাব (সমকাল), মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ) ও রাকিবুল হাসান (ঢাকাটাইমস২৪), আশিফুল ইসলাম মারুফ (যুগান্তর) ও মোফাজ্জল হোসেন মায়া (জনকন্ঠ), মো. হাতেম আলী (নিউ এইজ) ও মাহাদী হাসান (Daily Sun), মো. শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও মুসফিকুর রহমান সিফাত, নাজিব মুবিন (ইত্তেফাক) ও আশিকুর রহমান (বিডিলাইভ ২৪) এবং নাবিল তাহমিদ রুশদ (বাংলা নিউজ ২৪) ও জাহিদ হাসান (শিক্ষাবার্তা) জুটি হিসেবে খেলেছেন।