Sunday, 21 January 2018

 

নোবিপ্রবি ফিমস এবং এসিসিই বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স(ফিমস) এবং এপ্লাইড ক্যামিস্ট্রি এন্ড ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং(এসিসিই) বিভাগের ২০১-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) নিজ নিজ বিভাগে অনুষ্টিত হয়েছে।

ফিমস বিভাগে মোঃ সোহেল রানা ও সায়মা বিনতে সফি এর সঞ্চালনায় পরিচালিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান ড. বেলাল হোসেন। পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হওয়ার পর ছাত্র-ছাত্রীদের ফুল ও কেক দিয়ে বরণ করে নেয়া হয়। উক্ত অনুষ্ঠানে বিভাগের শিক্ষকদের মধ্যে সহযোগী অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর সরকার, ড. আবদুল্লাহ-আল মামুন, জনাব মাহাবুবুর রহমান ও শুভাগত মন্ডল বক্তব্য রাখেন। বক্তারা নবাগত ছাত্র-ছাত্রীদের ফিমস বিভাগে ভর্তি হওয়ার সুযোগ লাভের জন্য অভিনন্দন জানা ও বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এদিকে এসিসিই বিভাগের শিক্ষার্থীদের পক্ষ থেকে উক্ত বিভাগে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থীরা বিভাগে অবস্থিত আউটডোরে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে। বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ ইউসুফ মিঞার সভাপতিত্বে বিভগের অন্যান্য শিক্ষকদের মধ্যে সহযোগী অধ্যাপক ড. নেওয়াজ মোঃ বাহাদুর, সহযোগী অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম, সহকারী অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, সহকারী অধ্যাপক শোভন ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।