Thursday, 22 February 2018

 

সহিংসতা প্রতিরোধে নোবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি:খালেদাজিয়ার শাস্তি এবং সারাদেশে সহিংসতা রোধে বেলা ১১ টায় বিক্ষোভ মিছিল করেছে নোবিপ্রবি ছাত্রলীগ। মিছিলটি সোনাপুর বাজার থেকে সোনাপুর জিরো পয়েন্ট হয়ে আহমদিয়া স্কুল মোড় পর্যন্ত প্রদক্ষিন করে আবার সোনাপুর জিরো পয়েন্টে এসে অবস্থান নেয়।

মিছিল শেষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ধ্রুব বলেন,"যেকোন ধরনের নাশকতা রোধে নোবিপ্রবি ছাত্রলীগ সবসময় সজাগ রয়েছে এবং সবসময় ক্যাম্পাস শিক্ষার্থী ও সাধারন মানুষের পাশে থাকবে"।

সকাল ৯ টায় সোনাপুর বাজারে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বহনকারী ৩ টি মাইক্রোবাসে হামলা করে দুর্বিত্তরা।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের নাশকতার প্রতিরোধে নোবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।সর্বাত্মকভাবে প্রতিরোধের ঘোষণা দিয়েছে নোবিপ্রবি ছাত্রলীগ।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অন্যতম একজন আসামি। খালেদা জিয়াসহ এ মামলায় আসামি মোট ছয়জন। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের কর্মসূচি ঠেকাতে ছাত্রলীগ মিছিল বের করে।