Monday, 25 June 2018

 

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা সমাপ্ত

ক্যাম্পাস ডেস্ক:বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা গতকাল বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে সমাপ্ত হয়। মহিলাদের মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিরিন আক্তার ১৮ পয়েন্ট ও পুরুষদের মধ্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইব্রাহিম ১৫ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়।

পুরুষ গ্রুপে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৬১ পয়েন্ট ও মহিলা গ্রুপে জাতীয় বিশ্ববিদ্যালয় ৪৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। পুরুষ ও মহিলা উভয় গ্রুপে রাজশাহী বিশ্ববিদ্যালয় যথাক্রমে ৪৮ ও ৩৭ পয়েন্ট পেয়ে রানার আপ হয়। প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উজ্জ্বল চন্দ্র সূত্রধর দ্রুততম মানব ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিরিন আক্তার দ্রুততম মানবী হন।

এ প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি এ্যাথলেটিকস্ এন্ড একুয়াটিকস্ সাব-কমিটির সভাপতি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। সেখানে অন্যান্যের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, হল প্রাধ্যক্ষগণ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক, অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়সমূহের টিম ম্যানেজার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মনোবিজ্ঞান বিভাগের প্রফেসর মুর্শেদা ফেরদৌস বিনতে হাবিব এবং পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের মো. আলমগীর হোসেন সরকার।

প্রতিযোগিতার ৩৩টি ইভেন্টে ৯টি দলের প্রায় ২০০ জন প্রতিযোগী অংশ নেয়।