Sunday, 22 April 2018

 

শেকৃবি উপাচার্যের মাতার মৃত্যুতে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

শেকৃবি প্রতিনিধি:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদের মাতা আমেনা বেগমের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। রবিবার (৮ এপ্রিল) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে উপাচার্য সম্মেলন কক্ষে এ শোক সভার আয়োজন করা হয়।

উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মিজানুর রহমান, নীল দলের সভাপতি প্রফেসর নূর মোহাম্মদ রহমতউল্লাহ, প্রক্টর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, কর্মকর্তা পরিষদের সভাপতি চৌধুরী এম সাইফুল ইসলাম, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, শেকৃবি শাখার ছাত্রলীগের সভাপতি মো.মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

সভায় উপস্থিত সকলে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আবদুল আউয়াল।

আমেনা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি, বিশ্ববিদ্যালয়ে সিন্ডিকেট সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইনসহ সংসদ সদস্য, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন, কৃষিবিদ ইনস্টিটিউশন, সামাজিক ও শিক্ষক সংগঠনের নের্ত্রীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবৃন্দ। উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদের মাতা আমেনা বেগম ৪ এপ্রিল বুধবার বিকাল ৪ টা ৪৩ মিনিটে উপাচার্য বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, দুই কন্যা, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।