Tuesday, 21 August 2018

 

শেকৃবিতে উপাচার্যকে বিদায়ী শুভেচ্ছা জানাল এএসভিএম অনুষদের শিক্ষার্থিরা

শেকৃবি প্রতিনিধিঃ রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এর বর্তমান উপাচার্য প্রফেসর মোঃ শাদাত উল্লার মেয়াদ শেষ হচ্ছে আজ। সফলতার সাথে চার বছর বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব পালন করায় বিদায়ী উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের নবীনতম অনুষদ এনিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থিরা।

আজ দুপুরে শিক্ষার্থিদের একটি প্রতিনিধিদল উপাচার্যের কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। এসময় তারা অনুষদের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে উপাচার্যের অবদান তুলে ধরে ধন্যবাদ জ্ঞাপন এবং ভবিষ্যতের জন্য দোয়া কামনা করেন।

বিদায়ী উপাচার্য বলেন, উন্নত দেশগুলোতে এ অনুষদের অনেক কদর রয়েছে। বাংলাদেশেও এর কদর বাড়ছে। দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতার পাশাপাশি প্রাণীজ আমিষে স্বয়ংসম্পূর্ণ করতে এ অনুষদ খোলা হয়েছে। ইতিমধ্যেই অনেক উন্নয়ন কাজ করা হয়েছে। সদ্য অনুমোদিত প্রকল্প বাস্তবায়িত হলে ক্লিনিক, পোল্ট্রি শেড, গবেষণাগারের যন্ত্রপাতি সহ আরও অনেক উন্নয়ন হবে। এসময় তিনি এ অনুষদের এবং শিক্ষার্থিদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ডঃ মোঃ সেকেন্দার আলী, অনুষদের সাবেক ডিন ও বর্তমানে সাউরেসের পরিচালক প্রফেসর ডঃ মোঃ আনোয়ারুল হক বেগ, প্রক্টর প্রফেসর ডঃ মোঃ মিজানুর রহমান ও উদ্যানতত্ত্ব বিভাগের প্রফেসর ডঃ এ এ জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থিদের মধ্যে ৫ম বর্ষের তনয় চক্রবর্তী, সাদ্দাম পাটোয়ারি, জহির উদ্দিন রুবেল, উজ্জ্বল হোসেন, আরিফুল ইসলাম নোবেল, রবিউল ইসলাম, তারিকুল ইসলাম ও সামসুদ্দিন তাবরিযী এবং ৪র্থ বর্ষের মোঃ আব্দুল্লাহ আল জাবের, মোঃ হাবিবুর রহমান, আনোয়ার হোসেন, মোঃ রোকনুজ্জামান খান, মোঃ তরিকুল ইসলাম ও অমিত বসু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শেষ কর্মদিবসে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থিদের পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।