Wednesday, 22 November 2017

 

কাজের একঘেয়েমী কাটাতে খেলাধূলার বিকল্প নেই-মামুনুর রশীদ

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজধানীতে মাঠে খেলাধূলার সুযোগটা দিনদিন কমে যাচ্ছে। তাছাড়া যান্ত্রিক জীবনে কাজের ফাঁকে খেলাধূলার জন্য সময় বের করাটাও বেশ দূরুহ। তবে এক্ষেত্রে দেশের অন্যতম শীর্ষ পোলট্রি শিল্প প্রতিষ্ঠান নারিশ পোলট্রি তাদের প্রতিষ্ঠানে কর্মরতদের জন্য আয়োজন করেছে নারিশ প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট।

এসব নিয়ে এগ্রিলাইফ২৪ ডটকম প্রতিবেদকের সাথে কথা হয় নারিশ এগ্রো লিঃ এর সহকারী ব্যবস্থাপক মামুনুর রশীদ (মামুন) এর সাথে। তিনি বলেন কাজের একঘেয়েমী কাটাতে খেলাধূলার বিকল্প নেই। তাছাড়া এর মাধ্যমে নির্মল বিনোদনের সুযোগ ঘটছে, যা আগামীতে তাদের কাজের ব্যাপারে আরো মনোযোগী করতে সাহায্য করবে।

খেলাধুলার মাধ্যমে তাদের সকলের শারীরিক ব্যায়াম হচ্ছে। কিভাবে একটা টিম ওয়ার্ক এর মাধ্যমে সফলতা পাওয়া যায় তার শিক্ষাও পাচ্ছেন সকলে। মামুন বলেন "প্রতিপক্ষকে কিভাবে মোকাবেলা করতে হয় তা শিখতে পারছি। আমরা আশা করছি নারিশ কর্তৃপক্ষ প্রতিবছর এমন ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করবে।"

তিনি নারিশ কর্তৃপক্ষ ও প্রশাসনকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন এ টুর্নামেন্টের মাধ্যমে নারিশের সকল বিভাগে কর্মরত সহকর্মীদের সাথে একটা সম্পর্ক স্থাপনের সুযোগ হয়েছে। তিনি আশা করেন প্রতিবছর এমন ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে "নারিশ" তাদের সকলকে আরো উৎসাহ প্রদান করবে।