Sunday, 19 November 2017

 

বর্ণিল আয়োজনে শেকৃবি’র ৫৭ তম ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:পুরনো সেই দিনের কথা ভুলবি কি রে হায়, ও সেই চোখে দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়’। দিনভর গল্প-আড্ডা আর পরিবার পরিজন নিয়ে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্যে দিয়ে পুনর্মিলনী’২০১৬ উদযাপন করলো রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৫৭ তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থিরা।আজ শনিবার ২৪ ডিসেম্বর শেকৃবি ক্যাম্পাসে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে দিনের শুরুতেই তারা একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।অনুষ্ঠানটির অন্যতম আকর্ষণ ছিল ছোট-ছোট বাচ্চাদের জন্য রাইড যেখানে বাচ্চারা প্রায় সারদিনই আনন্দে মেতেছিল।

বড়ই আনন্দ আর হৃদয় নিংড়ানো অনুভুতি এ ধরনের অনুষ্ঠানে অংশগ্রহনে বিশেষ করে পরিবারের ছোট সদস্যটি সহ সকলের স্বতস্ফুর্ত অংশগ্রহন সত্যিই অত্যন্ত মজার বলছিলেন ব্যাচের শিক্ষার্থী মাহবুব। ব্যাচের সাবেক শিক্ষার্থী রিপন জানালেন প্রতিবছরই তারা এধরনের অনুষ্ঠানের মাধ্যমে সকলকে এক করতে চান। যান্ত্রিক কর্মব্যস্ততার মাঝে এমন একটি দিন যেন প্রতিবছরই ঘুরে-ফিরে আসে এমনটিই আশা করেন রিপন।

অংশগ্রহনকারী সাবেক শিক্ষার্থী লিপু বলেন, একটি দিনের আনন্দ হলেও আনন্দটা যেন বাঁধভাঙ্গা জোয়ারের ন্যায়। তিনি বলেন এবার তাদের ব্যাচের ৫০ জন সদস্য সহ পরিবার-পরিজন মিলে সহ ১২০ জনের মতো অংশগ্রহন করেছে। আগামীতে আরো বড় পরিসরে তাদের পূর্ণমিরনী হবে এমনটাই জানালেন লিপু।