Saturday, 16 December 2017

 

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর বার্ষিক বনভোজন ২১ জানুয়ারি শনিবার

নুপুর ধর:আগামী ২১ জানুয়ারি শনিবার কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর আয়োজনে বার্ষিক বনভোজন-২০১৭ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাভারের জিরানীস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) তে এ বনভোজন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটন শাখা। বনভোজনে অংশ নেয়ার জন্য ইতিমধ্যে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। কৃষিবিদরা আগামী ১৫ জানুয়ারি'র মধ্যে কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ সম্পর্কিত বিভিন্ন প্রতিষ্ঠানে দায়িত্বপ্রাপ্ত কৃষিবিদদের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

এদিকে বার্ষিক বনভোজন বাস্তবায়নে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটন নিরলস কাজ করে যাচ্ছে। বনভোজনের বিভিন্ন দিক নিয়ে কেআইবি ঢাকা মেট্রোপলিটন শাখার মহাসচিব মোঃ তাসদিকুর রহমান সনেট বলেন, "আমরা আশা করছি এই বনভোজনে কৃষিবিদ ও তাদের পরিবারবর্গ মিলে প্রায় দুই হাজার জন অংশগ্রহন করবেন।"

পারস্পরিক আন্তঃসম্পর্ক দৃঢ়তার কথা তুলে ধরে কেআইবি ঢাকা মেট্রোপলিটন শাখার সভাপতি কৃষিবিদ মোঃ লিয়াকত আলী জুয়েল বলেন," কৃষিবিদদের মধ্যে সম্প্রীতি র বন্ধন বাড়াতে এ বনভোজন এক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।" নির্দিষ্ট সময়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার মাধ্যমে ও সকলের সর্বাত্মক সহোযোগিতার কথাও তিনি উল্লেখ করেন।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ:
কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটন শাখার সভাপতি কৃষিবিদ মো: লিয়াকত আলী জুয়েল (০১৭১১-৯০৪৪৬৮) ও সাধারন সম্পাদক কৃষিবিদ ড. মো: তাসদিকুর রহমান (সনেট) (০১৭১২-৮৩৭৭২০)