Saturday, 16 December 2017

 

ভেট পরিবারের জমজমাট মিলনমেলা

নুপুর ধরঃভেটেরিনারি পেশাজীবিদের সংগঠন দি ভেট এক্সিকিউটিভের উদ্যোগে " ভেট পিকনিক " সফলভাবে সম্পন্ন হয়েছে। গাজীপুরস্থ বঙ্গবন্ধু সাফারি পার্কে ১৩ জানুয়ারি, ২০১৭ শুক্রবার এ পিকনিকে প্রায় ২০০ ভেটেরিনারিয়ান অংশগ্রহন করেন।

বার্ড রাইডিং, এভিয়ারি, কোর সাফারি, ডাক সেন্টার সহ বিভিন্ন প্রাকৃতিক পরিবেশে ভেটেরিনারিয়ান পরিবার হাসি আনন্দে মেতে উঠেন। শিশু, পুরুষ ও মহিলা ভেটেরিনারিয়ান ও পরিবারবর্গের জন্য আয়োজন করা হয় বিভিন্ন ইভেন্টের। পিলো পাসিং, সর্ট রান, লং রান, বোতল বক্স, কবিতা আবৃত্তি ও সুমধুর গানের সুরে মেতে উঠেন উপস্থিতরা।

এদিকে বনভোজনকে কেন্দ্র করে অনুষ্ঠান স্থলটিতে "সিনিয়র জুনিয়র ভেটেরিনারিয়ানদের মিলনমেলায় উৎসবমূখর পরিবেশের সৃষ্টি হয়। যা নিঃসন্দেহে উৎসাহব্যঞ্জক এমনটাই মনে করেন অংশগ্রহনকারী ডাঃ সাদ্দাম হোসেন।

ভেট পিকনিক সম্পর্কে দি ভেট এক্সিকিউটিভের সভাপতি ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা বলেন," ভেটেরিনারিয়ানদের আন্তঃসম্পর্ক ও পারিবারিক মেলবন্ধন বৃদ্ধির জন্য এ উদ্যোগ সফল হয়েছে। ভবিষ্যতেও এধরনের সুষ্টুভাবে সম্পন্ন করতে সহযোগিতা প্রয়োজন।

দি ভেট এক্সিকিউটিভের সাধারন সম্পাদক ডাঃ রিপন পাল বলেন, " আজকের ভেটেরিনারিয়ানদের মিলনমেলা সত্যিই চিত্তাকর্ষক। আমরা আরও বড় পরিসরে এধরনের আয়োজন করতে বদ্ধ পরিকর ।"


উত্তেজনাপূর্ণ র‌্যাফেল ড্র সম্পন্ন হয় ডাঃ বিপ্লব কুমার প্রামাণিকের সঞ্চালনায়। ইভেন্ট পরিচালনা করেন ডাঃ সাজেদা সুলতানা। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিনিয়র ভেটেরিনারিয়ানবৃন্দ।