Monday, 18 December 2017

 

ফুলেল শুভেচ্ছায় সিক্ত এএসভিএম এর নতুন ডিন

মোঃ আব্দুল্লাহ আল জাবেরঃ রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন প্রফেসর ডঃ মোঃ জাহাঙ্গীর আলম। অনুষদের ৩য় ডিন হিসেবে আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তিনি।

রবিবার সকালে অনুষদের ডিন কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও অনুষদের প্রথম ডিন প্রফেসর ডঃ মোঃ আনোয়ারুল হক বেগ, সদ্যবিদায়ি ডিন প্রফেসর ডঃ মোঃ মোফাজ্জল হোসাইন এবং অনুষদের বিভাগীয় চেয়ারম্যানদের উপস্থিতিতে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

এসময় অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা বিনিময় শেষে সবার সাথে মতবিনিময় করেন তিনি। তিনি এসময় সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অনুষদের লেভেল-৫ এর শিক্ষার্থীদের সাথে মতবিনিময়কালে শিক্ষার্থীদের দাবির মুখে নবনিযুক্ত ডিন বলেন, অন্যান্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ন্যায় ইন্টার্নিতে পার্শ্ববর্তী দেশ ভারতে পাঠানোর ব্যাপারে তিনি এখন থেকেই কাজ শুরু করবেন।

উল্লেখ্য, ২০১২ সালে অনুষদ প্রতিষ্ঠাকালীন সময় থেকে তিনি এনিম্যাল প্রোডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।