Thursday, 24 May 2018

 

নওগাঁয় পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

কাজী কামাল হোসেন,নওগাঁ:নওগাঁ পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই পুলিশ সুপার, নওগাঁ নবাগত সহকারি পুলিশ সুপার রেজাউল হক,  কুদরত-ই-খোদা এবং সদ্য যোগদানকৃত মোঃ গোলাম জাকারিয়া (আরআই) কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। এ সময় পুলিশ সুপার নওগাঁ জেলার আইন-শৃংখলা সমুন্নত রাখার জন্য অফিসার ও ফোর্সদের নানাবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

গত জুন/ ১৬ থেকে ফেব্রুয়ারি/১৭ মাসের মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য পুলিশ সুপার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করেন নওগাঁ সদর মডেল থানার ও,সি মোঃ তোরিকুল ইসলামকে। এছাড়া পুলিশ সুপার জেলার ১১ জন অফিসারও কনষ্টেবলকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করেন। এ সময় পুলিশ সুপার নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জকে নতুন একটি পুলিশ পিকআপ গাড়ীর চাবি হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  মুহাম্মদ রাশিদুল হক সহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।