Tuesday, 21 November 2017

 

রাজশাহী বিশ্ববিদ্যালয় উপাচার্য ও উপ-উপাচার্যের কার্যকাল পূর্তি

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান আজ রবিবার তাঁদের কার্যকালের মেয়াদ চার বছর পূর্ণ করেছেন। এই উপলক্ষ্যে এদিন বেলা ১১টায় প্রশাসন ভবনের কনফারেন্স রুমে তাঁরা দপ্তর প্রধানদের সাথে মতবিনিময়ে মিলিত হন। এসময় উপাচার্য ও উপ-উপাচার্য তাঁদের দায়িত্ব পালনে সহযোগিতা প্রদান করায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কর্মকাণ্ডে আগামীতেও সংশ্লিষ্ট সকলের অনুরূপ সহযোগিতা বজায় থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া উপাচার্য ও উপ-উপাচার্যের দায়িত্ব প্রদান করায় মাননীয় চ্যান্সেলর ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা  জ্ঞাপন করেন।

এসময় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী মো. সিরাজুম মুনীর ও প্রধান চিকিৎসক ডা. মো. তবিবুর রহমান শেখ  সফলভাবে কার্যকাল শেষ করায় উপাচার্য ও উপ-উপাচার্যকে অভিনন্দন জানান। সেখানে অন্যান্যের মধ্যে কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হকও উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর এম এ রকীবের মৃত্যুতে সেখানে এক মিনিট নীরবতা পালন ও মোনাজাতও করা হয়।

উপাচার্য ও উপ-উপাচার্যের শেষ কার্যদিবসে আজ সিন্ডিকেট সদস্যবৃন্দ, হল প্রাধ্যক্ষ, ইনস্টিটিউট পরিচালক, অনুষদ অধিকর্তা ও বিভাগীয় সভাপতিবৃন্দ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠান তাঁদের সাথে সৌজন্য সাক্ষাত করে অভিনন্দন জানান।