Thursday, 14 December 2017

 

এসএমজি এ্যানিমেল হেলথ্ এ যোগ দিলেন ডাঃ নিবেদিতা

এগ্রিলাইফ২৪ ডটকম:ডাঃ নিবেদিতা মল্লিক সম্প্রতি এসএমজি এ্যানিমেল হেলথ্ কোঃ লিঃ এ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (টেকনিক্যাল) হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি এ্যাডভান্স এ্যানিমেল সায়েন্স কোঃ লিঃ এ সায়েন্টিফিক অফিসার হিসেবে সফলতার সাথে তাঁর দায়িত্ব পালন করেন। তিনি এসএমজি এ্যানিমেল হেলথ্ এর ইন্সটিটিউিট বিজনেস এর দায়িত্ব পালন করবেন বলে কোম্পানিটি জানিয়েছে।

ডাঃ নিবেদিতা মল্লিক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডি.ভি.এম ডিগ্রি অর্জন করেন। অতঃপর তিনি ফার্ম ম্যানেজার হিসেবে গ্রীন-ভ্যালী এগ্রো কমপ্লেক্স লিঃ এ যোগদান করেন। এছাড়া তিনি কুমিল্লা পোল্ট্রি অ্যান্ড ডেইরী ল্যাব এ একজন ল্যাব-ইন-চার্জ হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া তিনি অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এম.পি. এইচ ডিগ্রি অর্জন করেন। বর্তমান কর্মক্ষেত্রে তিনি তিনি সংশ্লিষ্ট সকলের নিকট আন্তরিক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য ২০০৯ সাল থেকে এসএমজি এ্যানিমেল হেলথ্ বাংলাদেশে প্রাণীসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। দেশের খামারীদের মাঝে তাদের বাজারজাতকৃত মানসম্পন্ন পণ্য ইতিমধ্যেই সংশ্লিষ্ট সকলের নিকট ব্যাপক আস্থা অর্জন করেছে।