Friday, 15 December 2017

 

ন্যাশনাল সেলস্ ম্যানেজার হিসেবে গ্রীন বাংলা এগ্রোভেটে যোগ দিলেন কৃষিবিদ মেহেদী

এগ্রিলাইফ২৪ ডটকম:ন্যাশনাল সেলস্ ম্যানেজার হিসেবে গ্রীন বাংলা এগ্রোভেটে চলতি মে মাসের প্রথম তারিখ থেকে যোগ দিলেন কৃষিবিদ মোঃ গোলাম রসুল (মেহেদী) । এর আগে তিনি এসিআই ক্রপকেয়ার লিমিটেড-এ সুদীর্ঘ ১৩ বছর যাবৎ এগ্রো কেমিক্যালস্ সেলস্ এ বিভিন্ন পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত পালন করেন।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৫৪ তম ব্যাচের কৃতি এ কৃষিবিদ ১৯৯৭ সালে কৃতিত্বের সহিত বিএসসি এজি ডিগ্রী অর্জন করেন। পরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ২০০২ সালে এগ্রোনমীতে এমএস ডিগ্রী অর্জন করেন।

কৃষিবিদ মেহেদী ১৯৭৫ সালের ২১ সেপ্টেম্বর রংপুরের মিঠাপুকুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। দেশের মাঠ পর্যায়ের কৃষক থেকে কৃষি কর্মকর্তা, ডিলার-ডিষ্ট্রিবিউটর সকলের নিকট অত্যন্ত পরিচিত মুখ কৃষিবিদ মেহেদী একজন কৃষিবিদ হিসেবে এদেশের কৃষি ও কৃষকের ভাগ্ উন্নয়নের লক্ষ্যে আজীবন কাজ করে যাবেন বলে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান।

কৃষিবিদ মেহেদী ব্যক্তি জীবনে এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। নতুন কর্মস্থলে তিনি তাঁর শ্রদ্ধেয় শিক্ষক, কৃষি কর্মকর্তা, সহকর্মী, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, শুভানুধ্যায়ীসহ সকলের নিকট আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।