Monday, 20 November 2017

 

শেকৃবি’র ৪৩তম ব্যাচের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ডটকম:বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪৩তম ব্যাচের ঈদ পুর্নমিলনী ও মিলনমেলা। শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গনে দিনব্যাপি এই ঈদ পূর্নমিলনীতে তাদের ব্যাচের প্রায় ৬০ জন বন্ধু অংশগ্রহন করেন।

 

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব এবং তাদের ব্যাচের অন্যতম বন্ধু কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করেন। তিনি আগত বন্ধুদের সাথে শুভেচ্ছা বিনিময় করে বলেন তার সহপাঠী বন্ধুরা তাঁর আমন্ত্রনে সাড়া দেওয়ায় অনুষ্ঠানটি সুন্দর ও উপভোগ্য হয়েছে। এজন্য তিনি আগত সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামীতে এ ধরনের মিলনমেলা আরো করার ইচ্ছা ব্যক্ত করেন কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স।

অনুষ্ঠানে মজার মজার আনন্দের পাশাপাশি মাইক্রো-ফাইবার গ্রুপের পরিচালক (ফিন্যান্স) কৃষিবিদ ডক্টর কামরুজ্জামান কায়সার তাঁর প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকলকে উপহার প্রদান করেন। এছাড়া ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ ও ওয়ান ফার্মা লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর কৃষিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান বন্ধুদের জন্য উপহার হিসেবে একটি সুবিশাল কেক নিয়ে আসেন।

কর্মজীবন-ক্যাম্পাস জীবন দুটোই পেয়েছেন আগত বন্ধুরা। তবে ক্যাম্পাসের সোনালী দিনের প্রিয় বন্ধুদের কাছে পেয়ে সকলেই যেন হারিয়ে গিয়েছিলেন সেইসব দিনগুলিতে। আবার সকলেই এভাবে একত্রিত হবেন সুস্থ্য শরীরে এমনটাই প্রত্যাশা সকলের।