Friday, 24 November 2017

 

বাউরেস এর নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

এগ্রিলাইফ২৪ ডটকম ডেস্ক:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) নভেম্বর-১ঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম (বাউরেস) এর নতুন পরিচালক হিসাবে বাকৃবি এর পশুপ্রজনন ও কৌলিবিজ্ঞাণ বিভাগের প্রফেসর ড. এম.এ.এম ইয়াহিয়া খন্দকার বুধবার (০১ নভেম্বর-২০১৭) যোগদান করেন।

এ উপলক্ষ্যে বুধবার বাউরেস মিলনায়তনে আয়োজিত দায়িত্বগ্রহণ ও বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বািবদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.সৈয়দ সাখাওয়াত হোসেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এস.ডি চৌধুরী, কো-অর্ডিনেটর উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটি প্রফেসর ড. লুৎফুল হাসান, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. মনোরঞ্জন দাস, প্রোক্টর প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান খোকন, প্রফেসর ড. মোঃ রকিবুল ইসলাম খান, প্রফেসর ড.মোঃ সাইদুর রহমান, বাউরেসের সহযোগী পরিচালক প্রফেসর ড মোঃ আলমগীর হোসেন, জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী পরিচালক প্রফেসর ড. মোঃ মঞ্জুরুল আলমের সৌজন্যে মানপত্র পাঠ করেন বাউরেস এর বৈজ্ঞানিক কর্মকর্তা ড. রুমা রায়। বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী পরিচালকের বিভিন্ন কর্মকান্ডের ভ’য়ষী প্রশংসা করেণ এবং তাঁর ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন। উল্লেখ্য প্রফেসর ড.এম.এ.এম. ইয়াহিয়া খন্দকার,বিদায়ী পরিচালক কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের প্রফেসর ড. মোঃ মঞ্জুরুল আলমের স্থলাভিষিক্ত হলেন।

বাউরেসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি