Tuesday, 16 January 2018

 

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শক্তি পূর্ণ প্যানেলে জয় লাভ করেছে।  নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফিমস্ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মামুন, আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওশানোগ্রাফি বিভাগের সহকারি অধ্যাপক  জনাব এম গোলাম মোস্তফা।

বুধবার (২০ ডিসেম্বর ১৭) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আব্দুর রশিদ'র সভাপতিত্বে নোবিপ্রবি শিক্ষক সমিতি-২০১৮ যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশের জন্য নির্বাচন কমিশনারবৃন্দ এক সভায় মিলিত হন। প্রার্থীত পদসমুহে একের অধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন ২১/১২/২০১৭ইং তারিখে ভোট গ্রহণ অনুষ্ঠানের প্রয়োজনীয়তা মনে করেনি।

এ কমিটির অন্যান্য পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি এগ্রিকালচার বিভাগ বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী মোঃ মহসীন, যুগ্ম সাধারণ সম্পাদক ফিমস্ বিভাগের সহকারী অধ্যাপক মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ আই আই টি ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভুঁইয়া, প্রচার সম্পাদক ইএসডিএম বিভাগের তনুজা বড়ুয়া, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ শফিকুল ইসলাম।

এছাড়া সদস্য পদে সিএসটিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাহিদ আক্তার, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আফসানা মৌসুমী, বিজিই বিভাগের সহকারী অধ্যাপক নূরের ছফা ইস্কান্দার শাহজাদা, বিএলডব্লিউএস বিভাগের প্রভাষক এইচ এম মুস্তাফিজুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পরবর্তীতে নির্বাচিত পরিষদের পক্ষ থেকে আজ ২১ ডিসেম্বরর দুপুরে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক নিবেদন করা হয়। এদিকে নবনির্বাচিত শিক্ষক সমিতিকে নোবিপ্রবি সাংবাদিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।