Sunday, 24 June 2018

 

জমজমাট আয়োজনে KIB’র বার্ষিক নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৭ অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর বার্ষিক নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় KIB কমপ্লেক্সে এ অনুষ্ঠানে কৃষিবিদ ও তাদের পরিবার পরিজনসহ প্রায় চার হাজার জনের মতো অংশগ্রহন করেন। এসময় অনুষ্ঠানস্থল নবীন-প্রবীন, সিনিয়র কৃষিবিদদের সমাগমে কেআইবি কমপ্লেক্স আনন্দে মুখরিত হয়ে ওঠে।

অনুষ্ঠানে আসা কৃষিবিদ নিপা মোনালিসা, কৃষিবিদ রেবেকা সুলতানা সুপ্তি, কৃষিবিদ সাইয়্যেদা মিলি, কৃষিবিদ নিগার আফসানা অরমিনের অনুভূতিতে এ আনন্দ অসাধারণ। সকলকে কাছে পেয়ে তারা মেতে উঠেছিলেন বাঁধভাঙ্গা আনন্দে। কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি ও সাধারণ সম্পাদক সকল অতিথিদের সাথে কুল বিনিময় ও অভ্যর্থনায় ব্যস্ত সময় পার করছিলেন। তারা বলেন এমন কাজে সম্পৃক্ত হতে পেরে তারা সকলেই অত্যন্ত আনন্দিত।

কৃষিবিদ কৃষিবিদ মানিক চৌধুরী বলেন হৃদয়ের টানে বারবারেই এখানে আসতে মন চায়। আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে কৃষিবিদ স্বপন চন্দ্র দাস, কৃষিবিদ সিরাজুল হক, কৃষিবিদ মোহাম্মদ সাদেক হোসেন, কৃষিবিদ নিখিল চন্দ্র শীল বলেন তারা সকলেই DAE এর উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে বর্তমানে অবসর জীবনযাপন করছেন। সারা দেশের কৃষিবিদ ও তাদের পরিবারদের একই ছাদের নীচে পাওয়া সত্যিই আনন্দের জানিয়ে সতীর্থদেরকে কাছে পেয়ে এক ফ্রেমে বন্দী হলেন তারা।

আয়োজনটি এক কথায় সুন্দর। এমন আনন্দ সকল কৃষিবিদদের জীবনে বারবার ফিরে আসুক এমন অনুভূতি জানালেন ডা. মো:এমদাদুল হক। কর্মজীবনে সবাই দেশের বিভিন্ন প্রান্তে জীবিকার জন্য কাজ করছেন সকলেই। কাজেই একটি দিনে সকলে পরিবারসহ এক সাথে পাওয়া সত্যিই ভাগ্যের বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে আগত সকলে নৈশভোজের পাশাপাশি নানা ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।