Sunday, 21 January 2018

 

বন্ধুত্বের ৩১ বছর উদযাপন করবে স্বপ্নীল প্রান্তরে

এগ্রিলাইফ২৪ ডটকম: রাজধানী ঢাকার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ৪৬ তম ব্যাচ তথা "স্বপ্নীল প্রান্তরে" নামটি এখন একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। তাদের প্রাণের ক্যাম্পাস শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, এখানে কর্মরত সকল কর্মকর্তা, কর্মচারী, অগ্রজ-অনুজ কৃষিবিদ তথা সকল কৃষিবিদদের মধ্যে অপরূপ একটি মেলবন্ধন তৈরীতে তারা সকলেই নি:র্স্বাভাবে কাজ করে যাচ্ছে। তাদের নানা রকম সামাজিক কর্মকান্ড দেশ-বিদেশে সংশ্লিষ্ট মহলে ব্যাপকভাবে প্রশংসিত।

এরই ধারাবাহিকতায় আগামী ১৯ জানুয়ারী রোজ শুক্রবার রাজধানীর ফার্মগেটস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মুক্তমঞ্চে "স্বপ্নীল প্রান্তরে"র পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারো দিনব্যাপি পুনর্মিলনীর আয়োজন করেছে আয়োজকরা। এবার তারা উদযাপন করবে বন্ধুত্বের ৩১ বছর।

স্বপ্নীল প্রান্তরের পক্ষ থেকে সংগঠনটির সাধারণ সম্পাদক কৃষিবিদ খোন্দকার আসাদুজ্জামান কিটন "স্বপ্নীল প্রান্তরে"র সকল সদস্য ও সদস্যাদের পরিবার পরিজনসহ অংশগ্রহনের জন্য আন্তরিক আমন্ত্রন জানিয়েছেন। তিনি এগ্রিলাইফ২৪ ডটকম প্রতিনিধিকে বলেন পুরনো দিনগুলিকে আবার ফিরে পেতে আমাদের এই প্রচেষ্টা। স্বপ্নীল প্রান্তরের প্রান্তরে'র সভাপতি কৃষিবিদ মাহাবুবুল হক মনু বলেন, প্রতি বছর একটি দিন আমরা একত্রিত হই এবং আমাদের এ ব্যাচটি শত ব্যস্ততার মাঝেও সকলে অংশগ্রহনের চেষ্টা করে যার ফলে প্রতিবছর এটার আয়োজন সম্ভবপর হয়।

এদিকে স্বপ্নীল প্রান্তরের সমন্বয়ক ও কোষাধ্যক্ষ কৃষিবিদ মোঃ শফিউল আজম বলেন, ১৯ জানুয়ারীর অনুষ্ঠানটির জন্য তারা প্রস্তুত। দিনব্যাপি বর্ণাঢ্য এ অনুষ্ঠানে থাকছে ব্যতিক্রমী নানা আয়োজন। তিনি মনে করেন এ আয়োজনটি অন্যান্যবারের তুলনায় আরো মজার হবে। তিনি সকলকে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।