Tuesday, 21 August 2018

 

BVA-এর নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অভিষেক এবং সাধারন সভা ৩১ জানুয়ারী

এগ্রিলাইফ২৪ডটকম:বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) ২০১৮-২০১৯ এর নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অভিষেক এবং সাধারন সভা আগামী ৩১ জানুয়ারী বুধবার বেলা ২:৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। রাজধানীর KIB অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী মি: নারায়ন চন্দ্র চন্দ এমপি।

বিভিএ সভাপতি ডা.এস.এম নজরুল ইসলামের সভাপতিত্বে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব মীর শওকাত আলী বাদশা এমপি, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো: গোলাম শাহি আলম, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা.মো: আইনুল হক, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি কৃষিবিদ জনাব এ এম এম সালেহ এবং এবং মহাসচিব কৃষিবিদ জনাব খায়রুল আলম প্রিন্স উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিসিএস লাইভষ্টক এসোসিয়েশনের সভাপতি ডা. মো: মাহবুবুল আলম, মহাসচিব ডা. দিলীপ কুমার ঘোষ। এছাড়া এসিআই এগ্রিবিজনেস এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও ড. এফ এইচ আনসারী উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

অনুষ্ঠানের ১ম পর্বে স্বাগত বক্তব্য রাখবেন ড. হাবিবুর রহমান মোল্লা। দিনব্যাপী অনুষ্ঠানমালার দ্বিতীয় পর্ব সাধারন সভা শুরু হবে বিকেল ৫টায়। শেষ পর্বে রয়েছে কালচারাল নাইট এবং ডিনার।

অভিষেক অনুষ্ঠানে বিভিএ মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা সংশ্লিষ্ট সকলকে সাদর আমন্ত্রন জানিয়েছেন।