Thursday, 19 July 2018

 

কৃষি ও কৃষকের উন্নয়নে বিশেষ অবদান রাখায় KIB-কে সম্মাননা জানালো এজি এগ্রো

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের কৃষি ও কৃষকের উন্নয়নে বিশেষ অবদান রাখায় প্রাতিষ্ঠানিক স্বীকৃতি হিসেবে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশকে বিশেষ সম্মাননায় ভূষিত করলো দেশের অন্যতম প্রধান কৃষিভিত্তিক শিল্প প্রতিষ্ঠান এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরা হল-৪ এ, আজ ৩১ মার্চ শনিবার কোম্পানিটির "এগ্রো সম্মেলন ২০১৮"-এর অনুষ্ঠানে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর পক্ষ থেকে এ সম্মাননা গ্রহন করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর মহাসচিব কৃষিবিদ জনাব খায়রুল আলম প্রিন্স।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মি: নারায়ন চন্দ্র চন্দ, এমপি, বিশেষ অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা জনাব ইকবাল সোবহান চৌধুরী, আহসান গ্রুপের চেয়ারম্যান জনাব শহিদুল আহসান, প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিউট এর মহাপরিচালক ড. নাথু রাম সরকার, ডা: হিরেশ চন্দ্র ভৌমিক, পরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারী অনুষদের প্রফেসর ড. প্রিয় মোহন দাস কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ জনাব লিয়াকত আলি জুয়েল, সাধারণ সম্পাদক ড. তাসদিকুর রহমান সনেটসহ কেআইবি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মাননা প্রাপ্তিতে এজি এগ্রো ইন্ডাস্ট্রিজের প্রতি আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর মহাসচিব কৃষিবিদ জনাব খায়রুল আলম  প্রিন্স। মহাসচিব বলেন, কেঅাইবি দেশের অন্যতম পেশাজীবি সংগঠনের একটি। দেশের কৃষি ও কৃষকের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে কেঅাইবি। এজি এগ্রোর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে মেধার স্বাক্ষর রাখছেন কৃষিবিদরা। তিনি এজি এগ্রোর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।