রাজধানীতে CVASUian-দের অন্যরকম একটি দিন

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

রাজধানী প্রতিনিধি: ফাগুনের মিষ্টি সকালে অতীত দিনের কথা মনে করে আনন্দে আত্মহারা সবাই। ব্যস্ততার কারণে নিজ নিজ কর্মক্ষেত্রে সময়মতো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন না অনেকেই। আবার বিশ্ববিদ্যালয় থেকে পাস করার পর সহপাঠীরা কে কোথায় ব্যস্ত হয়ে পড়েছে, সে খবরও রাখা হয় না। কিন্তু পুনর্মিলনী অনুষ্ঠানে এসে সেই পুরনো দিনগুলোই যেন আবার যেন নতুন হয়ে ধরা দিয়েছিল সিভাসুর পুরনো শিক্ষার্থীদের মাঝে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) রাজধানী ঢাকার অদূরে মাদানী এভিনিউস্থ Chef’s Table Courtside নামের একটি চমৎকার রিসোর্টে CVASUian-দের পুনর্মিলনী অনুষ্ঠানের চিত্রটা ছিল এমনই। দিনব্যাপি নানা আয়োজনে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু)-এর ১২০ জন প্রাক্তন শিক্ষার্থি অংশগ্রহন করেন।



উৎসবমুখর পরিবেশে গল্প-কৌতুকের মাধ্যমে স্মৃতির অতল গভীরে হারিয়ে গিয়েছিলেন সবাই। নেই কোনো ধরাবাঁধা শিডিউলের ক্লাস, পরীক্ষা আর কঠিন রুটিনের ক্লাস। তরুণ বয়সের সেই বাঁধভাঙা দিনগুলো আসলে কোনদিন ভোলার নয়।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) অঙ্গনে তারা যেভাবে অবদান রেখে এসেছে তা আরো সমৃদ্ধ করতে চান অনুষ্ঠানে আগত সকলে। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে চান সকল CVASUian রা ।