মার্কেটিং ম্যানেজার পদে পদোন্নতি পেলেন ডা: এম মনিরুজ্জামান

রাজধানী প্রতিনিধি: ডা: এম মনিরুজ্জামান এসিআই এনিমেল জেনেটিক্স এ সম্প্রতি মার্কেটিং ম্যানেজার পদে পদোন্নতি লাভ করেছেন। এর পূর্বে তিনি একই প্রতিষ্ঠানে এসিস্টেন্ট মার্কেটিং ম্যানেজার পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এসিআই এনিমেল জেনেটিক্স-এর সুনাম ও ব্র্যান্ড ভ্যালু নিয়ে কাজ করতে চান তিনি। এর পাশাপাশি মাঠ পর্যায়ের কর্ম দক্ষতা ও প্রজ্ঞাকে কাজে লাগিয়ে "Flanking Marketing" মার্কেটিং বাস্তবায়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ডা: এম মনিরুজ্জামান।

কর্মজীবনের শুরু থেকেই তিনি প্রাণীসম্পদ তথা কৃষির মাধ্যমে গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীল জীবন ও জীবিকার মান উন্নয়ন, খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণ ও মহিলা ও শিশুদের অপুষ্টি দূরীকরণ ও ক্ষমতায়নে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থায় কাজ করেছেন।

ডা: এম মনিরুজ্জামান ১৯৮২ সালের সিরাজগঞ্জ জেলায় জন্মগ্রহন করেন। তিনি ২০১০ সালের সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় হতে ডিভিএম ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে জেনেটিক্সস এন্ড এনিমেল ব্রিডিং বিষয়ে এম এস, এন’জালা বিশ্ববিদ্যালয় আফ্রিকা হতে এনিমেল ব্রিডিং বিষয়ে পিজিটি এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) হতে মার্কেটিং এ এমবিএ ডিগ্রী অর্জন করেন। প্রকল্প বাস্তবায়নে উচ্চতর প্রশিক্ষণের জন্য তিনি ভারত,কেনিয়া, সিয়েরালিওন, গিনি ও লাইবেরিয়া ভ্রমন করেছেন।

পদোন্নতিতে তিনি মহান আল্লাহ্তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন এসিআই এগ্রিবিজনেসের মাননীয় প্রেসিডেন্ট, বিজ্ঞ এডভাইজারস এবং এসিআই এনিমেল জেনেটিক্সসের সম্মানিত বিজনেস ডিরেক্টর স্যারসহ প্রাণপ্রিয় সহকর্মীবৃন্দ, সারাদেশের সকল পরিবেশক, খামারি ও সকল লাইভষ্টক এসিস্টেন্টবৃন্দকে। তিনি এসিআই এনিম্যাল জেনেটিক্সকে সাফল্যের চূড়ায় নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করেছেন।