ময়মনসিংহ জোনের সফল পরিবেশকদের পুরস্কৃত করলো ACI Animal Health

এগ্রিলাইফ২৪ ডটকম: কাঙ্খিত বিক্রয় লক্ষমাত্রা অর্জন করায় ACI Animal Health তাদের ময়মনসিংহ জোনের সফল পরিবেশকদের পুরস্কৃত করেছে। বিগত ছয় মাসে (Outstanding Buisness Partnership Award Jan-June 2024) কোম্পানীরসাথে বিজনেসে অংশীদার হয়ে কাঙ্খিত সাফল্য আনায় তাদের প্রতেককে একটি করে ইয়ামাহা বাইক উপহার প্রদান করা হয়।

এ উপলক্ষে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রোড, হৃদয়ের মোড়, ময়মনসিংহ-এ এ সি আই এগ্রিবিজনেস-এর আঞ্চলিক কার্যালয়ে এক অনুষ্ঠানে সফল পরিবেশকদের হাতে বাইকের চাবি তুলে দেন ACI Animal Health, ময়মনসিংহ জোন-এর ডেপুটি সেলস ম্যানেজার জনাব এম এ মালেক।

অনুষ্ঠানে যারা পুরস্কার পেয়েছেন তারা হলেন- (১) ময়মনসিংহ সদরের শম্ভুগঞ্জ-এর মেসার্স ঝলক ট্রেডার্স-এর প্রো: মো: সুরুজ্জামান (২) গৌরীপুরের মেসার্স সততা এন্টারপ্রাইজ-এর প্রো: মোঃ মোসলেম উদ্দিন (৩) গৌরীপুরের মেসার্স সামস্ এন্টারপ্রাইজ-এর প্রো: খন্দকার মোহাইমিনুল ইসলাম (৪) ত্রিশাল ধানীখোলার মুকাটিল মেডিসিন এন্ড পোল্ট্রি হাউজ-এর প্রো: এ.কে.এম মহতাসিম বিল্লাহ (৫) তারাকান্দা উপজেলার ফরিদ মেডিসিন-এর প্রোপ্রাইটর মোঃ মুদ্দাসির হুসাইন (৬) তারাকান্দা উপজেলার কল্যান মেডিকেল হল-এর প্রোপ্রাইটর -অন্জন চক্রবতী এবং (৭) ঈশ্বরগঞ্জ উপজেলার আর রহমান ফিড-এর প্রোপাইটার মোঃ মোর্শেদুল ইসলাম ফরহাদ।

অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্ত সফল পরিবেশকদের কোম্পানীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান ACI Animal Health, ময়মনসিংহ জোন-এর ডেপুটি সেলস ম্যানেজার জনাব এম এ মালেক।

আরো উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার, আসাদুজ্জামান, সিনিয়র এরিয়া সেলস্ এক্সিকিউটিভ ডা. খোরশেদ আলম ও মোহাম্মদ তারিকুজ্জামান এবং এসিআই ডিপো ম্যানেজার মোঃ বেলাল হোসেন সহ আরো অনেকে।