Bangladesh Small Animal Veterinary Association (BASAVA)-এর নির্বাহি কমিটি গঠিত

রাজধানী প্রতিনিধি: Bangladesh Small Animal Veterinary Association (BASAVA)-এর কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়েছে। পোষাপ্রাণি সেক্টরের নিবন্ধিত ভেটেরিনারিয়ানদের সবার মতামতের ভিত্তিতে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ড. মো রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রফেসর ড. কেএইচ এম নাজমুল হোসেন নাজির নির্বাচিত হয়েছেন। ২১ সদস্য বিশিষ্ট নির্বাহি কমিটি আগামী ২০২৪-২৫ এবং ২০২৫- ২৬ সালের জন্য দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় কাজী আলাউদ্দিন রোডে অবস্থিত বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল সম্মেলন কক্ষে এ কমিটি গঠন করা হয়। নির্বাচনে উপলক্ষে পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনে প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন ডা. সফিউল আহাদ সরদার (স্বপন)।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ সভাপতি ডা. ছগির উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক ডা. সাদিকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ডা. আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ ডা. নাজমুল হক, দপ্তর সম্পাদক ডা. জাফরুল ইসলাম শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. টুটুল , ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ডা. আব্দুর রাজ্জাক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোশারফ হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. নূরে আলম, কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. ফাতেমা খানম, কনটিনিউয়াস এডুকেশন বিষয়ক সম্পাদক ডা. রুম্মন হোসেন তুহিন এবং ওয়ান হেলথ বিষয়ক সম্পাদক ডাঃ সুশ্যাম বিশ্বাস।

নির্বাহী সদস্যরা হলেন প্রফেসর ড. বিবেক চন্দ্র সুত্রধর, প্রফেসর ড. দিব্যেন্দু বিশ্বাস, প্রফেসর ড. বেগম ফাতেমা জোহরা, ডাঃ এইচ এম শাহাদাত , ডা. আব্দুল মান্নান, ডা. আসাদুজ্জামান সুইট, ডা. নুসরাত জাহান, ডা. সাদ্দাম হোসাইন, ডাঃ নিশাত জাহান তানিয়া, ডা. সাদ্দাম পাটোয়ারী, ডাঃ সাবরিনা চৌধুরী।

Bangladesh Small Animal Veterinary Association (BASAVA)-এর নব-গঠিত নির্বাহি কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (BVC) , বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন BVA সহ এ সেক্টরে সংশ্লিস্ট সকলে।