"Beyond the Boundary" শীর্ষক প্রশিক্ষণে অংশ নিলেন এসিআই এনিমেল জেনেটিক্স-এর ডিস্ট্রিবিউটরগণ

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশে এবারই সর্বপ্রথম আসপাডা ট্রেইনিং সেন্টার ময়মনসিংহ-এ এসিআই এনিমেল জেনেটিক্স-এর ময়মনসিংহ, গাজিপুর, নেত্রকোণা, জামালপুর, শেরপুর-এর ৩৪ জন ডিস্ট্রিবিউটরকে এসিআই ট্রেইনিং ডিপার্টমেন্ট-এর ম্যানেজার ডা.খোরশেদ আলমের পরিচালনায় সারাদিন ব্যাপি অনুষ্ঠিত হয় "Beyond the Boundary" শীর্ষক ডিস্ট্রিবিউটর ট্রেইনিং ও স্কিল ডেভালপমেন্ট প্রোগ্রাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা.অরবিন্দ সাহা (চিফ এডভাইজার, এসিআই এনিমেল জেনেটিক্স), ডা.হিরেশ রঞ্জন ভৌমিক (চিফ এডভাইজার, এসিআই এনিমেল হেলথ), জনাব মোজাফফর উদ্দিন আহমেদ (বিজনেস ডাইরেক্টর), ডা.মনিরুজ্জামান (মার্কেটিং ম্যানেজার), কাবলু দাস (এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং সার্ভিসেস), কৃষিবিদ তুখলিফুল মিয়াদ মঈন (এসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার), ডা.আকতারুজ্জামান শেখ (প্রোডাক্ট এক্সিকিউটিভ), কৃষিবিদ জাহিদুল ইসলাম (সিনিয়র এরিয়া ম্যানেজার) সহএসিআই এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দিনব্যাপি আয়োজিত এ প্রশিক্ষণে আগত ডিস্ট্রিবিউটরদেরকে টেকনিক্যাল বিষয় সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হয়। সারাদিনের প্রশিক্ষন শেষে তাদের হাতে তুলে দেওয়া হয় উপহার সামগ্রী।

অনুষ্ঠানে গত বছরের টার্গেট পুরন করে প্রথম স্থান অধিকার করে তৌহিদুল ইসলাম (রঞ্জু) ,২য় হন মো:শামিম পারভেজ এবং ৩য় স্থান মো:মোশাররফ হোসেন। তাদেরকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে এক মনোজ্ঞ র‍্যাফেল ড্র এর আয়োজন করা হয়।