পবিত্র হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদরা সকলের নিকট দোয়া চাইলেন

রাজধানী প্রতিনিধি:হজ্জ প্রতিটি মুসলিমের উপর ফরজ একটি ইবাদাত। প্রকৃত অর্থেই যদি কেউ হজ্জ পালন করতে চান তাহলে মহান আল্লাহতায়ালা তা কবুল করে নেন। হজ্জ পালনকালীন সময়ে বেশি বেশি ইবাদাতে মশগুল থাকা প্রয়োজন। হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদরা মহান আল্লাহ তায়ালা এবছর তাদের হজ্জ পালন করার তৌফিক প্রদান করায় তারা আল্লাহতায়ালার নিকট শুকরিয়া আদায় করেন।

আজ ১৬ মে রোজ মঙ্গলবার বাদ আছর পবিত্র হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদগণের সুস্থতা এবং মঙ্গল কামনায় বিকেল ৫ টায় কেআইবি কনভেনশন হল-১ এ এক দোয়া মাহফিলে হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদরা সকলের নিকট দোয়া কামনা করেন। কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (KIB)-এ অনুষ্ঠানের আয়োজন করে।

হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদরা বলেন, হজ্জ পালনকালীন সময়ে বিশ্বের সকল মুসলিম ভাইবোনদের এবং বিশেষ করে দেশের সকল কৃষিবিদ ভাইবোনের জন্য দোয়া করবেন তারা। প্রয়াত সকল কৃষিবিদগণকে যাতে আল্লাহ তায়ালা বেহেশত নসীব করেন এবং বর্তমান থাকা সকলকে যাতে নেক হায়াত বৃদ্ধি করেন সেই দোয়া করবেন। পাশাপাশি বাংলাদেশের সুখ এবং সমৃদ্ধি কামনা করেন।

হজ্জব্রত পালনেচ্ছুক কৃষিবিদগণ বলেন, মহান আল্লাহ তায়ালা যেন আমাদের সকল পেছনের গুনাহখাতা ক্ষমা করেন ও সামনের পথচলা সুস্থ এবং সুন্দরভাবে করার তৌফিক প্রদান করেন। দোয়া মাহফিলের আয়োজন করার জন্য কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশকে তারা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সেই সাথে সকলের নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেআইবির কেআইবির মহাসচিব জনাব খায়রুল আলম প্রিন্স, কেআইবির সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসেন, কেআইবি ঢাকা মেট্রোপলিটন-এর সভাপতি কৃষিবিদ মো: লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. মোহাম্মদ তাসদিকুর রহমান সনেট সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এবারের দেশের বিভিন্ন অঞ্চলে কর্মরত ও অবসরপ্রাপ্ত প্রায় শতাধিক কৃষিবিদরা হজ্জ পালনের উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহন করেছেন। যাদের অনেকেই পরিবারবর্গসহ হজ্জ পালন করতে যাচ্ছেন।