ঢাকায় তিনদিন ব্যাপী "৬ষ্ঠ ফুড এন্ড এগ্রো বাংলাদেশ এক্সপো ২০২৩" শুরু

রাজধানী প্রতিনিধি: সেমস গ্লোবাল ইউএসএ এবং সেমস- বাংলাদেশ এর যৌথ আয়োজনে আজ বৃহস্পতিবার ২৫ মে থেকে শুরু হল তিনদিনব্যাপি (২৫-২৭ মে) "৬ষ্ঠ ফুড এন্ড এগ্রো বাংলাদেশ এক্সপো ২০২৩"। এই প্রদর্শনী চলাকালীন সময় একই সাথে অনুষ্ঠিত হবে "৬ষ্ঠ ইন্টারন্যাশনাল হেলথ ট্যুরিজম অ্যান্ড সার্ভিসেস এক্সপো বাংলাদেশ ২০২৩", "৯ম ফার্মা বাংলাদেশ এক্সপো ২০২৩" "১৪তম মেডিটেক্স বাংলাদেশ ২০২৩ ইন্টারন্যাশনাল এক্সপো"। একই সাথে চলবে "৭ম বাংলাদেশ ক্লিনিক্যাল ল্যাব এক্সপো ২০২৩" এবং "তয় ঢাকা ইন্টারন্যাশনাল প্লাস্টিক, প্যাকেজিং এবং প্রিন্টিং এক্সপো ২০২৩।"

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি), ঢাকায় তিন দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী জনাব রেজাউল করিম, এম পি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ খুরশীদ ইকবাল রেজভী, অতিরিক্ত সচিব, পরিকল্পনা ও উন্নয়ন অনুবিভাগ, খাদ্য মন্ত্রণালয়, বাদল চন্দ্র বিশ্বাস, মহাপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নিলুফার নাজনীন, অতিরিক্ত সচিব (বাজেট অনুবিভাগ), স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সৈয়দ এরশাদ আহমেদ, প্রেসিডেন্ট, আমেরিকান চেম্বা অফ কমার্স ইন বাংলাদেশ, ডা. ডি এম থমাস, চেয়ারম্যান, চেয়াই ফাটিলিটি সেন্টার এ্যান্ড রিসার্চ ইন্সটিটিউট। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেমস গ্লোবাল এর প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর জনাব মেহেরুন এন. ইসলাম।

১৪তম মেডিটেক্স বাংলাদেশ, ট্যুরিজম এক্সপো বাংলাদেশের স্বাস্থ্যসেবা শিল্পের জন্য অপরিহার্য কারণ এটি হাসপাতাল, ফার্মাসিউটিক্যাল সেক্টর এবং আধুনিক চিকিৎসা সরঞ্জামের সাথে বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় কোম্পানিগুলির স্বাস্থ্যসেবা, হাসপাতাল পরিষেবা, হেলথ ট্যুরিজম সার্ভিস এবং কন্সালটেশন সার্ভিস প্রদর্শনের সুযোগ তৈরি করে। এটি বিজনেস টু বিজনেসের চমৎকার একটি প্ল্যাটফর্ম।