রোটারি ফ্যামিলি রোটারির প্রেরনা শ্লোগানে- আরসি রাজশাহী সেন্ট্রালের রোটারি ডে উদযাপন-২০২৩

এগ্রিলাইফ২৪ ডটকম: ২৫শে ডিসেম্বর ২০২৩ আরসিসি পুকুরিয়ায় দিন ব্যাপি রোটারি ডে উদযাপন করে রোটারি ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল। সকাল ১০- রাত ৭ টা দনি ব্যাপি এক গুচ্ছ সার্ভিস প্রকল্প অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন, ফ্যামিলি চিকেন উদ্বুদ্ধ করনের জন্য অসচ্ছল পরিবারের মাঝে মুরগীর বাচ্চা ও খাবার বিতরন, প্রানির ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন, মিনি প্রেগন্যান্সি ডায়াগনোসিস ল্যাব উদ্বোধন করা হয়।

সকাল ১১.০০ টায় রোটারি ক্লাব সমাবেশ, দুপুরের খাওয়া-দাওয়া ও রোটারি ফ্যামিলি সদস্যদের মাঝে সম্পর্ক ও যোগাযোগ বৃদ্ধি ও বাচ্চাদের উৎসাহ প্রদানের জন্য বিভিন্ন প্রকার খেলা-ধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আয়োজন করা হয়। বিকেলে ক্লাব সাধারন সভা, সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাব সভাপতি রোটারিয়ান ড. মো: হেমায়েতুল ইসলাম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন অনুষ্ঠান চেয়ার রোটারিয়ান মো: মিজানুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি জেলা ৩২৮১, বাংলাদেশ জেলা সহকারী গভর্নর রোটারিয়ান মো: ফকরুল ইসলাম। উদ্বোধক হিসেবে বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সভাপতি রোটারিয়ান প্রফেসর ড. মো: জালাল উদ্দিন সরদার, সম্মানিত অতিথি- কৃষিবিদ মো: আব্দুল্লা হিল বাকী, বিশেষ অতিথি- জেলা ৩২৮১ সহকারী গভর্নর রোটারিয়ান মো: আরিফ হোসেন, ক্লাব ফাষ্ট লেডী মাহবুবা হাসনিন। ক্লাব এডভাইজার পি পি মোহাম্মদ ছাইদুর রহমান প্রদীপ পএিইএফ ও রোটারি ক্লাব এর স্পাউসবৃন্দ। সভারন সভায় বাইলজের কোন পরিবর্তন না থাকায় পূর্বের বাইলজ ঠিক রাখা হয়। রোটারি বর্ষ ২০২৪-২৫ এর সভাপতি হিসেবে রোটারিয়ান শিউলি হাসান, সেক্রেটারী হিসেবে রোটারিয়ান মো: আতিকুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট হিসেবে রোটারিয়ান মো: মিজানুর রহমান ও ট্রেজারার হিসেবে রোটারিয়ান রাজিউর রহমান সহ সকল পদে নির্বাচন সম্পন্ন হয়।

সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহনকারী পরিবারকে ক্লাবের পক্ষ হতে শুভেচ্ছা উপহার ও এই মাসে যাদের জন্মদিন ও বিবাহবার্ষিকী তাদের শুভেচ্ছা প্রদান ও প্রতিযোগীতায় অংশগ্রহনকারী প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারীদের পুরষ্কার প্রদান করা হয়।

আজকের রোটারি পরিবারের সদস্যরাই আগামীর রোটারিয়ান ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাহাযার্থে এগিয়ে আসার আহবান জানিয়ে ও আগত রোটারি ফ্যামিলি সদস্য ও সহযোগী সংস্থা অলস্টার সেক্রেটারি ফোরাম- ২০১৬-১৭, এগ্রো টেক, বাংলাদেশ লাইভস্টক সোসাইটি সহ সকলের প্রতি কৃতজ্ঞতা, ধন্যবাদ জানিয়ে দিন ব্যাপি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।