নানা ব্যতিক্রমী অনুষ্ঠানমালার মধ্য দিয়ে ল্যাবরেটরী-ডে ২০২৪ উদযাপন

এগ্রিলাইফ২৪ ডটকম:পুরষ্কার বিতরন এর মধ্য দিয়ে শেষ হলো ল্যাবরেটরী- ডে ২০২৪ উদযাপন । গত ২৪ জানু' চার দিনব্যাপী অনুষ্ঠান মালার উদ্বোধন করেন রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ। ভিন্ন আঙ্গিকের এবারের আয়োজনে ছিল নানা ব্যতিক্রমী অনুষ্ঠান।

স্কুলের বর্তমান-সাবেক ছাত্র-শিক্ষক সমন্বয়ে বর্ণাঢ্য র‍্যালি, মেধাবী শিক্ষা সহায়ক অনুদান, স্কুলের বিভিন্ন ব্যাচের মধ্যে মিনি ফুটবল টুর্নামেন্ট, স্কুলের বাচ্চাদের মধ্যে ০৪টি গ্রুপে গান, আবৃত্তি ও আর্ট প্রতিযোগিতা, রাজশাহীর ৮টি স্কুলের মধ্যে বিতর্ক প্রতিযোগিতা সহ বিভিন্ন আয়োজনে মুখরিত হয়েছিল আয়োজন।

অনুষ্ঠানমালার মধ্যে আরো ছিল বিভিন্ন স্কুলের বাচ্চাদের নিয়ে কয়েক শ্রেণীর গনিত, বিজ্ঞান ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা। এলামনাই সদস্যদের সন্তান, নাতি পুতিদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ওর‌ল্যাবস এর বার্ষিক সাধারণ সভা ও মধ্যাহ্ন ভোজন সহ আরো অনেক কিছু।

আয়োজনকে আকর্ষণীয় ও সমৃদ্ধ করতে ছিল পিঠা উৎসব ও উদ্যোক্তা মেলা ।

ল্যাবরেটরীয়ানদের গণ্ডি পেরিয়ে সর্বস্তরের মানুষের পদচারনায় মুখরিত হয়ে উঠেছিল স্কুল প্রাঙ্গন। সকলের প্রশংসায় ধন্য হয়েছে আয়োজকদের শ্রম । আয়োজনের সফলতা দেশ বিদেশে ছড়িয়ে থাকা ল্যাবরেটরীয়ান ভাইদের ওর‌ল্যাবস-এর সদস্য হতে উদ্বুদ্ধ করবে বলে ওর‌ল্যাবস-এর সদস্যগণ বিশ্বাস করেন।

অনুষ্ঠান কে সুন্দর ও সফল করতে যে সকল ল্যাবরেটরীয়ান ভাইয়েরা কঠোর শ্রম,সময় ও মেধা ব্যয় করেছেন তাদের সকলের প্রতি গভীর গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন ল্যাবরেটরীয়ানরা।