ডিকেআইবি কেন্দ্রীয় নেতা ফরহাদ আহমদ-এর পিতৃ বিয়োগ

এগ্রিলাইফ২৪ ডটকম: ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিক্ষা প্রশিক্ষণ ও ছাত্র বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ ও সহ-সাংগঠনিক সম্পাদক ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, বারি শাখা-এর পিতা মাওলানা মোঃ আব্দুল ওয়াদুদ আর নেই (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। গতকাল ২২ মে সোমবার মধ্যরাত ১.৩০টার দিকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বৎসর। তিনি বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট উচ্চ বিদ্যালয়-এর অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

২২ মে সোমবার বেলা ১১ ঘটিকায় বিএআরআই কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার ১ম নামাজে জানাজা এবং ২য় নামাজে জানাজা দুপুর ২ ঘটিকায় গ্রামের বাড়ি ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের রায়ের গ্রামে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ পরিবারসহ সংশ্লিস্ট সংগঠনের নেতৃবৃন্দ। শোকবার্তায় সকলেই রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন