'বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলায় খামারীদের নজর কেড়েছে এসিআই এনিমেল হেলথ্-এর স্মার্ট সলিউশনস্

এগ্রিলাইফ২৪ ডটকম: আজ থেকে বগুড়ায় শুরু হয়েছে দুই দিনব্যাপী 'বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলা’ । মেলার প্রথম দিনেই খামারীদের নজর কেড়েছে এসিআই এনিমেল হেলথ্-এর স্মার্ট সলিউশনস্। আজ বিকেলে ফিতা কেটে এসিআই এনিমেল হেলথ্ ও এসিআই এনিমেল জেনেটিক্স স্টলের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ রশীদ। এসময় ডিএলএস-এর মহাপরিচালক ডা. এমদাদুল হক তালুকদার উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা এসিআই এনিমেল হেলথ্-এর স্মার্ট সলিউশন সম্পর্কে অবহিত হন এবং তাদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের আপামর ডেইরি খামারীদের সেবা প্রদানের জন্য এসিআই এনিমেল হেলথ্ ও এসিআই এনিমেল জেনেটিক্সকে আন্তরিক ধন্যবাদ জানান তারা।

এসিআই এনিমেল হেলথ এর হেড অব বিজনেস ডা. মোহাম্মদ আমজাদ হোসেন, এসিআই এনিমেল জেনেটিক্সের বিজনেস ডিরেক্টর মোজাফফর উদ্দিন আহমেদ, এসিআই এনিমেল হেলথ-এর ন্যাশনাল সেলস ম্যানেজার ডাঃ মোঃ ফয়সাল ফেরদৌস ,মার্কেটিং ম্যানেজার (ক্যাটেল) ডা. মো : মুসাব্বির হোসেন, ডিজিএম জনাব রফিক আহমেদ, এসিআই এনিমেল জেনেটিক্সের এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার ডা. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসিআই এনিমেল হেলথ বিশ্বাস করে তাদের সলিউশন গুলি খামারিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং ইনোভেটিভ সলিউশন গুলি খামারে খামারকে লাভজনক ও সমৃদ্ধ করতে সহায়তা করবে।