নারিশ-এর একরাম বাবু'র পদোন্নতি লাভ

রাজধানী প্রতিনিধি: উন্নত মানের ফিড তৈরিতে প্রয়োজন উন্নত কাঁচামাল এবং ফিড এডিটিভস্। সাশ্রয়ী মূল্যে ফিড তৈরি করে খামারীদের মাঝে আস্থা অর্জনের পাশাপাশি বাজারে সেরা অবস্থান ধরে রেখেছে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড । কোম্পানীর প্রকিউরমেন্ট বিভাগের চৌকষ কর্মকর্তা একরাম বাবু মেধা, প্রজ্ঞা, সততা, পরিশ্রম, আর নিষ্ঠাকে কাজে লাগিয়ে সকলের সহযোগিতায় এসব কার্যক্রমকে সফলভাবে পরিচালনা করে চলেছেন।

সাফল্যের ধারাবাহিকতায় নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড-এর প্রকিউরমেন্ট বিভাগের জুনিয়র এজিএম থেকে এজিএম পদে পদোন্নতি লাভ করেছেন একরাম বাবু। সোমবার (১ জানুয়ারী)' ২০২৪ ই তারিখ থেকে তিনি এ পদে অভিষিক্ত হয়েছেন।

পদোন্নতি প্রাপ্তিতে একরাম বাবু তাঁর অনুভূতি ব্যক্তকালে, সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করেন। তিনি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ,সহকর্মী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সহ বিভিন্ন বিভাগের সকল পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মচারী, শুভানুধ্যায়ী সহ সকলের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার সর্বোচ্চ প্রচেষ্টায় ও সকলের সহযোগিতায় তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সেরা মানের ফিড উৎপাদনে নারিশ সবসময় অগ্রগামী থাকে। গুণগত মান নিয়ন্ত্রণের পাশাপাশি খামারিরা যাতে সাশ্রয়ী মূল্যে ডিম, দুধ, মাছ-মাংস উৎপাদন করতে পারে সে লক্ষ্যে তারা কাজ করে চলেছেন। "নারিশ" ব্র্যান্ড সর্বদাই উন্নত প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি বিশ্বের নামিদামি কোম্পানি থেকে কাঁচামাল সংগ্রহ করে থাকে। ফলে খামারিরা সব সময় নারিশের প্রতিটি পণ্যের উপর আস্থা রাখেন। তিনি সকল খামারি ,পরিবেশক, সরবরাহকারী, শুভানুধ্যায়ী সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন এবং সকলের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেছেন।