পদোন্নতি পেলেন নারিশ-এর ডাঃ ফরিদ হোসেন

এগ্রিলাইফ২৪ ডটকম: কাস্টমার সার্ভিস অফিসার পদ থেকে খামার পর্যায়ে নারিশ পরিবারের সদস্য হিসেবে সংযুক্ত হয়ে দীর্ঘ ১৮ বছর খামারী ও ডাঃ ফরিদ অঙ্গাঅঙ্গীভাবে যুক্ত একটি নাম। এরই ফলশ্রুতিতে পদোন্নতি পেয়ে সিনিয়র এজিএম হিসেবে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেডের সেক্টর ৪ (বরিশাল, খুলনা বিভাগ এবং ঢাকা বিভাগের পদ্মার দক্ষিণের জেলাসমূহ)-এ নতুন দায়িত্বে পথ চলা শুরু করলেন ডাঃ ফরিদ। সোমবার (১ জানুয়ারী)' ২০২৪ ই তারিখ থেকে তিনি এ পদে অভিষিক্ত হয়েছেন।

পদোন্নতি প্রাপ্তিতে ডাঃ ফরিদ তাঁর অনুভূতি ব্যক্তকালে, সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করেন। তিনি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ, সহকর্মী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সহ বিভিন্ন বিভাগের সকল পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মকর্তা-কর্মচারী, খামারী, পরিবেশক, শুভানুধ্যায়ী সহ সকলের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার সর্বোচ্চ প্রচেষ্টায় ও সকলের সহযোগিতায় তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

দেশের সকল পরিবেশক, খামারী, শুভানুধ্যায়ী যাদের সাথে কাজ করে তিনি নিজেকে মেলে ধরতে পেরেছেন তাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। সেই সাথে সেলস্, সার্ভিস এবং মার্কেটিং এর জগতে "FARMER FIRST" এই স্লোগানকে সাথে নিয়ে নারিশকে বুকে লালন করে বাকি কর্মজীবনটুকু সুস্থভাবে কাটানোর জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন ডাঃ ফরিদ হোসেন।