দেশের পোল্ট্রি শিল্পের অকৃত্রিম বন্ধু কামাল আহম্মদ আর নেই!

এগ্রিলাইফ২৪ ডটকম: এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের পোল্ট্রি শিল্পের একজন অকৃত্রিম বন্ধু কামাল আহম্মদ আর নেই! আজ সকাল ৯:৩০টায় জোয়ার সাহারার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন! তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য ব্যাধি এমএনডি'তে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্তান ও অসংখ্য গুণগ্রাহী, ভক্ত অনুরাগী পাঠক রেখে গেছেন।

আজ শুক্রবার (৫ জানুয়ারী) বাদ আছর তার নিজ বাসভবনের পাশের মসজিদে (মসজিদুল আকসা, জোয়ার সাহারা বাজারের পশ্চিমে) অনুষ্ঠিত হবে। । এরপরে বনানী গোরস্থানে দাফন করার হবে বলে মরহুমের পরিবারের সদস্যরা জানিয়েছেন।

দেশের প্রথম পোল্ট্রি বিষয়ক মাসিক পত্রিকা "পোলট্রি খামার বিচিত্রা" -এর প্রতিষ্ঠাতা সম্পাদক জনাব কামাল আহম্মদ পোল্ট্রি শিল্পের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা- বলিষ্ঠ লেখনির মাধ্যমে তিনি তাঁর পত্রিকায় তুলে ধরেছেন। তিনি ছিলেন ওয়াল্ড পোল্ট্রি সায়েন্স বাংলাদেশ এর প্রথম সদস্য।

পোল্ট্রি শিল্পের কেন্দ্রীয় সংগঠন “বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)-এর সকল সদস্য জনাব কামালের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় বিপিআইসিসি সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাকে জান্নাত নসিব করুন।-আমিন

জানাজার ঠিকানা: ক-৬১, জোয়ার সাহারা, ভাটারা, খিলক্ষেত, ঢাকা -১২২৯ ( পোলট্রি খামার বিচিত্রা-এর সম্পাদকীয় কার্যালয়)।