উৎসবমুখর পরিবেশে বহুল প্রতীক্ষিত ইয়ামাহা এফ.জেড-এক্স-এর সরবরাহ শুরু করলো এসিআই মটরস

এগ্রিবিজনেস ডেস্ক: এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১৬টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

২০২২ সালে এসিআই মটরস ইয়ামাহা এফ.জেড-এক্স মোটরসাইকেলটি বাজারে আনে। বাইকটি বাজারজাতকরণের শুরুতেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং দিন দিন এর চাহিদা বাড়তে থাকে। এরপর ২০২৩ সালের নভেম্বর মাসে মূল্য পরিবর্তন করে বাইকটির আরও একটি নতুন কালার বাজারে আনার ঘোষণা দেয় এসিআই মটরস। এরপর থেকে বাইকটির চাহিদা আরও দ্রুত বাড়তে থাকে।

বাইকটির প্রতি গ্রাহকদের এই চাহিদা ও ভালবাসার কথা মাথায় রেখে রাজধানীর বিজি প্রেস মাঠে ২১ জানুয়ারী ২০২৪ তারিখে জমকালো আয়জনের মাধ্যমে একসাথে শতাধিক কাস্টমারের হাতে তুলে দেয়া হয় বহুল প্রতিক্ষিত এই বাইক। অনুষ্ঠানে আসা গ্রাহকদের মধ্যে বাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ করা যায়। একই সাথে সারাদেশে ইয়ামাহার সকল শো-রুমে এফ.জেড-এক্স এর সরবরাহ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক মি: সুব্রত রঞ্জন দাস। এসময় এসিআই মটরস এর অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।