Alma Feed Industries Ltd.- ডাঃ কাওছার আহমেদ এর নতুন কর্মস্থল

রাজধানী প্রতিনিধি: Alma Feed Industries Ltd.-এর সেলস এন্ড মার্কেটিং ডিপার্টমেন্ট-এ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) পদে সম্প্রতি যোগদান করেছেন ডাঃ কাওছার আহমেদ। কর্মজীবনের ১৪ বছরের অধিক সময় অতিক্রম করা ডাঃ কাওছার তার নিজের জ্ঞান, মেধা, পরিশ্রম, সততাকে কাজে লাগিয়ে পোল্ট্রি সেক্টরে অবদান রেখে যেতে চান এবং নতুন কর্মস্থলের সকল সহকর্মীদের সাথে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

ডাঃ কাওছার চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে ২০০৯ সালে সিজিপিএ ৩.৫৪ সহ (আউট অফ ৪.০) ডিভিএম ডিগ্রি অর্জন করেন। ২০২২ সালে তিনি সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এর উপর পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন। ডিভিএম ডিগ্রি অর্জনের পরপরই ২০০৯ সালে আফতাব বহুমুখী ফার্মস লিঃ-এ মার্কেটিং অফিসার হিসাবে কর্মজীবন শুরু করেন। পরবর্তী সময়ে তিনি আমান ফিড লিঃ, শ্রেষ্ঠ ফিড লিঃ, হোলসাম এ্যাগ্রো লিঃ (বুস্টার ফিড)-এর বিক্রয় বিভাগে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি আদনান এগ্রোতে সফলতার সাথে ডিজিএম পদে কর্মরত ছিলেন।

পেশাগত প্রয়োজনে মালয়েশিয়া, ভারত, শ্রীলংকা, নেপালসহ বিভিন্ন দেশে নানা ধরনের সেমিনার-সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন তিনি। দেশে ও দেশের বাইরে লিডারশীপ ডেভেলপমেন্ট, সেলস ডেভেলপমেন্ট-এর মত গুরুত্বপূর্ণ ট্রেনিংয়ে অংশ নিয়েছেন ডাঃ কাওছার।

নতুন কর্মক্ষেত্রে সংশ্লিস্ট সকলের দোয়া কামনা করেছেন ডাঃ কাওছার আহমেদ।