চট্টগ্রাম দক্ষিণে SMS Feeds-এর চাহিদা দিনদিন বাড়ছে

এগ্রিলাইফ প্রতিনিধি: চট্টগ্রাম দক্ষিণের পটিয়া, সাতকানীয়া, লোহাগড়া, চকরিয়া,লামা, বান্দরবান -এর এলাকাগুলিতে SMS Feeds-এর চাহিদা দিনদিন বেড়ে চলেছে। এলাকায় পোল্ট্রি এবং মাছের বেশ খামার গড়ে উঠেছে সেই সাথে বিভিন্ন কোম্পানির সাথে পাল্লা দিয়ে SMS Feeds ব্র্যান্ডটিও খামারীদের মাঝে আস্থার জায়গা করে নিয়েছে। মূলত খাবারের মান ঠিক রাখা এবং সেই সাথে কারিগরি এবং কাস্টমার সার্ভিস নিশ্চিত করার কারণেই চট্টগ্রাম দক্ষিণে SMS Feeds-এর পরিধি বাড়ছে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) গাজীপুর জেলার মাওনার চকপাড়ায় অবস্থিত কোম্পানির ফিড মিলের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শনকালে চট্টগ্রাম দক্ষিণের SMS Feeds-এর পরিবেশকরা এমন অনুভূতি ব্যক্ত করেন। চট্টগ্রাম দক্ষিণে SMS Feeds-এর ১০ পরিবেশকদের ফিড মিলের বিভিন্ন কার্যক্রম ঘুরিয়ে ঘুরিয়ে দেখান প্রোডাকশান ম্যানেজার মো:মাহমুদুল হাছান তারেক, প্লান্ট ম্যানেজার মো:কাউসার আলম, দিপক চন্দ্র পাল-সি.এজিএম (সেলস এন্ড মার্কেটিং)।

SMS Feeds ফ্যাক্টরি পরিদর্শনকালে ফিডের মান এবং উৎপাদন প্রক্রিয়া দেখে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন পরিবেশকরা। পরে পরিবেশকবৃন্দরা SMS Feeds-এর উর্ধতন কর্মকর্তাদের সাথে ব্যবসায়িক বিষয় নিয়ে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

ঐ এলাকায় কোম্পানীর অন্যতম পরিবেশক সেলিম ফিস ফিড এন্ড হ্যাচারীর স্বত্তাধিকারী-মো: সেলিম বলেন, "তাদের এলাকায় এই কোম্পানির পোল্ট্রি এবং মাছের খাবারটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। আজ স্বচক্ষে ফিড মিলটি পরিদর্শন করে আমাদের সকলের আস্থার জায়গাটি আরো বেড়ে গেল।"

পরিবেশকদের মধ্যে একজন লিটন ফিস ফিড এন্ড হ্যাচারীর স্বত্তাধিকারী মো:লিটন উদ্দিন বলেন, বিগত এক বছর যাবত তিনি তার খামারে এসএমএস ফিড সফলতার সাথে ব্যবহার করছেন। এছাড়া তার এলাকার প্রায় সকল খামারীরা SMS ফিড দোরগোড়ায় পেয়ে অত্যন্ত আনন্দিত।

প্রতিযোগিতামূলক বাজারে ফিডের মান এবং সেবা নিশ্চিতে SMS Feeds মাঠ পর্যায়ে যে সেবা দিয়ে যাচ্ছে সেটি অব্যাহত রাখার অনুরোধ করেন চট্টগ্রাম দক্ষিণের SMS Feeds-এর পরিবেশকরা। তারা SMS Feeds লিমিটেড-এর আন্তরিক আতিথেয়তায় অত্যন্ত কৃতজ্ঞতা প্রকাশ করেন।