স্কয়ার এগ্রোভেট ও ক্রপকেয়ার ডিভিশনের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক: স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ পিএলসি-এর উদ্যোগে এগ্রোভেট এবং ক্রপকেয়ার ডিভিশন এর বার্ষিক বিক্রয় সম্মেলন-সম্প্রতি হোটেল সি প্যালেস, কক্সবাজার এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ম্যানেজিং ডিরেক্টর জনাব তপন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ পিএলসি এর চেয়ারম্যান জনাব স্যামুয়েল এস. চৌধুরী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কোম্পানীর ফিন্যান্স ও স্ট্রাটেজি বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মো: জাহাঙ্গীর আলম এবং এগ্রোভেট ও ক্রপকেয়ার ডিভিশনের জেনারেল ম্যানেজার জনাব জয়ন্ত দত্ত গুপ্ত।

এগ্রোভেট এবং ক্রপকেয়ার ব্যবসার বিগত বছরের বিক্রয় পর্যালোচনা ও ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্বন্ধে আলোচনার সাথে নতুন বছরের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনের রোডম্যাপ এবং কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা ও পেশাগত কর্মদক্ষতা বৃদ্ধির উপর বিশদ আলোচনা করেন এগ্রোভেট ডিভিশনের সিনিয়ার ম্যানেজার জনাব মো: আরিফুজ্জামান, সিনিয়ার ম্যানেজার জনাব মো: রুবাইয়াত নুরুল হাসান এবং ক্রপকেয়ার ডিভিশনের সিনিয়র প্রোডাক্ট এক্সিকিউটিভ জনাব মো: মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ পিএলসি এর ফ্যাক্টরি এবং হেড অফিসের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ মাঠ পর্যায়ের সকল প্রতিনিধিগণ।

২০২৩ সালের বিক্রয়ের বিভিন্ন পর্যায়ে বিশেষ অবদান রাখায় সফল বিক্রয় প্রতিনিধিদের মাঝে ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অধ্যায় পরিচালনা করেন একই ডিভিশনের সেলস্ ম্যানেজার জনাব মো: মিজানুর রহমান, সেলস্ কো-অর্ডিনেটর জনাব ফরিদ আহাম্মদ এবং জনাব মো: আনোয়ার হোসেন মোল্লা।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন এগ্রোভেট ডিভিশনের সিনিয়র প্রোডাক্ট এক্সিকিউটিভ জনাব সৈয়দ রিয়াদ জাহান এবং ক্রপকেয়ার ডিভিশনের সিনিয়র প্রোডাক্ট এক্সিকিউটিভ মো: জিল্লুর রহমান।

র‍্যাফেল ড্র এবং স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ পিএলসি এর ম্যানেজিং ডিরেক্টর জনাব তপন চৌধুরী সমাপনী বক্তব্যের মাধ্যমে সম্মেলনের প্রথম অংশের সফল সমাপ্তি ঘটে।

পরবর্তীতে বিকেলে এগ্রোভেট এবং ক্রপকেয়ার ডিভিশনের সকল সহকর্মীদের নিয়ে কক্সবাজার স্টেডিয়ামে এক বর্নাঢ্য ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। সকলের স্বতোস্ফূর্ত অংশগ্রহনে এবং বিজয়ী দলের পুরস্কার বিতরণীর মাধ্যমে সম্মেলনের দ্বিতীয় অংশের সফল সমাপ্তি ঘটে।