ডিএলএস-এর নবনিযুক্ত মহাপরিচালককে অভিনন্দন জানিয়েছে প্রাণিসম্পদ সেক্টরের সাথে জড়িত বিভিন্ন সংগঠন

এগ্রিলাইফ২৪ ডটকম: প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক-এর দায়িত্ব পাওয়ায় ডা. মো. রেয়াজুল হক-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে এ সেক্টরের সাথে জড়িত বিভিন্ন সংগঠন। আজ রবিবার (৩ মার্চ) বিকেলে প্রাণিসম্পদ অধিদপ্তরে মহাপরিচালকের কার্যালয়ে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিপিআইসিসি'র সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ, এনিমেল হেল্থ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব), বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা), ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন- বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি), ব্রিডার্স এসোসিয়েশেন অব বাংলাদেশ (BAB) , ফিড ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (ফিয়াব)-এর উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দরা তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

একই দিনে বাংলাদেশ এনিমেল হাজবেন্ড্রি এসোসিয়েশন (বাহা)- ও বাংলাদেশ এনিমেল হাজবেন্ড্রি সোসাইটি'র নেতৃবৃন্দরা ডা. মো. রেয়াজুল হক-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সকলেই নবনিযুক্ত মহাপরিচালক-এর সুস্বাস্থ ও দীর্ঘজীবন কামনা করেছেন। নেতৃবৃন্দরা আশা করেন নবনিযুক্ত মহাপরিচালক প্রাণিসম্পদ সেক্টরে জড়িত সকল পর্যায়ের স্টেক হোল্ডারদের আশার প্রতিফলন ঘটাবেন। তারা নবনিযুক্ত মহাপরিচালক-এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।