গুণে মানে অনন্য মেগা পোল্ট্রি ফিড

রাজধানী প্রতিনিধি: থাইল্যান্ড, তাইওয়ান ও বাংলাদেশের পুষ্টি ও পোল্ট্রি বিশেষজ্ঞদের সরাসরি তত্ত্বাবধানে উৎপাদন ও মান নিয়ন্ত্রণ করে থাকে মেগা পোল্ট্রি ফিড। উৎকৃষ্ট কাঁচামাল ও প্রয়োজনীয় পুষ্টি উপাদান দ্বারা অত্যাধুনিক স্বয়ংক্রিয় মেশিনে তৈরী আন্তর্জাতিক মানের মুরগির খাবার। সকল প্রকার ক্ষতিকর উপাদান ও জীবাণু থেকে মুক্ত।

রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় আন্তর্জাতিক পোলট্রি শো তথা প্রদর্শনীতে এগ্রিলাইফ টুয়েন্টিফোরের প্রতিবেদককে এভাবেই বলছিলেন মেগা ফিডের দায়িত্বশীল প্রতিনিধিরা। কনভেনশন সেন্টারে ১ নং হলে তাদের এ স্টলে তারা তাদের পণ্য প্রদর্শনী করছেন।

এগ্রিলাইফকে তারা আরো জানায়, প্রয়োজনীয় পুষ্টি উপাদান, ভিটামিন, খনিজ ও অত্যাবশ্যকীয় এ্যামাইনো এসিডের সঠিক আনুপাতিক মিশ্রন রয়ছে তাদের তৈরি পোল্ট্রি ফিডে। ফিড উৎপাদনে ব্যবহৃত কাঁচামাল নিজস্ব আধুনিক পরীক্ষাগারে অত্যন্ত সতর্কতার সাথে পরীক্ষার মাধ্যমে মান নিয়ন্ত্রণ করা, নিজস্ব আধুনিক পরীক্ষাগারে তৈরী খাদ্যের গুনাগুন পরীক্ষা এবং মান যাচাই পূর্বক বাজারজাত করা হয়। মেগা পোল্ট্রি ফিড ব্যবহারে মুরগির রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাওয়ায় মৃত্যুর হার কমে যায়, ফলে খামারী লাভবান হয়। ব্রয়লার মুরগির বয়স অনুযায়ী চারটি সঠিক সাইজের ফিড থাকায় খাদ্য গ্রহন সঠিক থাকে এবং দ্রুত দৈহিক ওজন বৃদ্ধি পায়, ফলে খাদ্য রূপান্তরের হার খুবই ভাল হয়।

এছাড়াও অত্যন্ত উন্নতমানের ব্যাগে খাবার সরবরাহ করা হয় বিধায় ব্যবহারকালীন সুনির্দিষ্ট মেয়াদ পর্যন্ত ফিডের মান অক্ষুন্ন থাকে। দাম খাবারের গুনগত মানের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং নির্ভরযোগ্য।