আন্তর্জাতিক পোল্ট্রি শো’র বেস্ট স্টলের পুরস্কার অর্জন করেছে স্কয়ার এগ্রোভেট

রাজধানী প্রতিনিধি: ১২তম আন্তর্জাতিক পোল্ট্রি শো’র বেস্ট স্টলের পুরস্কার অর্জন করেছে স্কয়ার এগ্রোভেট। আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন- বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) আয়োজিত তিন দিনব্যাপী (১৬-১৮ মার্চ) আন্তর্জাতিক পোল্ট্রি এক্সপো’র সমাপনী দিনে এ পুরস্কার প্রদান করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের সচিব ড. নাহিদ রশীদ-এর হাত থেকে পুরস্কারের ট্রফি গ্রহন করেন স্কয়ার এগ্রোভেট এ্যান্ড ক্রপ কেয়ারের জেনারেল ম্যানেজার জয়ন্ত দত্ত গুপ্ত। এসময় ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এর সভাপতি জনাব মসিউর রহমান, মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের অতিরিক্ত সচিব এ.টি.এম. মোস্তফা কামাল, বিপিআইসিসি’র সহ-সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ (অঞ্জন), (ওয়াপসা-বিবি)-এর সাধারণ সম্পাদক জনাব মাহাবুব হাসান উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় জয়ন্ত দত্ত গুপ্ত বলেন, এই পুরস্কারপ্রাপ্তি তাদের দায়িত্বকে আরো বাড়িয়ে দিয়েছে। আগামীতে পোল্ট্রি শিল্পে আরো গুরুত্বপূর্ণ অবদান রাখতে তারা সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস্-এর এগ্রোভেট ডিভিশন ১ নং হলের মেজ্জানিন ফ্লোরে তাদের স্টলকে চমৎকারভাবে সাজিয়েছিল। ফুটিয়ে তুলেছিল তাদের ঐতিহ্য, পণ্য ও সেবা যা খামারী ও দর্শনার্থীদের মুগ্ধ করেছে। নিরাপদ ব্রয়লার ও ডিম উৎপাদন করার মাধ্যমে পোল্ট্রি সেক্টরে বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করা ও প্রতিটি মানুষের কাছে নিরাপদ পোল্ট্রি পণ্য পৌঁছে দিতে স্কয়ার এগ্রোভে শুরু থেকেই সে কাজটি করছে।