এসিআই এনিমেল হেলথ্-এর হেড অব বিজনেস হলেন ডা. মোহাম্মদ আমজাদ হোসেন

এগ্রিলাইফ২৪ ডটকম: এসিআই এনিমেল হেলথ্-এর হেড অব বিজনেস পদে পদোন্নতি পেলেন ডা. মোহাম্মদ আমজাদ হোসেনঅ এর পূর্বে তিনি একই প্রতিষ্ঠানের ডিরেক্টর সেলস্ হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। চলতি মাসের (এপ্রিল'২৩) শুরু থেকেই তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদ-এর সাবেক কৃতি শিক্ষার্থী আমজাদ হোসেন কর্মজীবনের শুরু থেকেই তার সৃজনশীলতার স্বাক্ষর রেখে চলেছেন। প্রায় দুই যুগের অধিককাল তিনি এ সেক্টরে নিবিড়ভাবে কাজ করে এনিম্যাল হেলথ্ সেক্টরকে একটি টেকসই পর্যায়ে নিয়ে যেতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। আগামী দিনগুলিতে তিনি তার অভিজ্ঞতা লব্ধ জ্ঞান ও দক্ষতাকে কাজে লাগিয়ে এসিআই এনিমেল হেলথ্ কে আরো উন্নতির শিখরে নিয়ে যেতে চান।

নতুন পদে দায়িত্বপ্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় ডা. মোহাম্মদ আমজাদ হোসেন এগ্রিলাইফ-কে বলেন, " ভালোবেসে আনন্দের সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই"। পদোন্নতি প্রাপ্তিতে পদোন্নতি প্রাপ্তিতে তিনি এসিআই এগ্রি বিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী দিনে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করার জন্য তিনি কোম্পানির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ সকল পর্যায়ের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।। 

প্রাণিসম্পদ খাতে বাংলাদেশী উদ্যোক্তারা সব সময় বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির উপর জোর দিয়ে থাকেন। বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপট বিবেচনায় খামারীদেরকে ডেইরী ও পোল্ট্রির টেকসই উন্নয়নের মাধ্যমে উৎপাদনশীলতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাবেন ডা. আমজাদ। এসিআই এনিমেল হেলথ্ তাদের পণ্য ও সেবা দিয়ে খামার থেকে ভোক্তা সকলের জন্য কাজ করে যাচ্ছে। প্রাণিসম্পদ সেক্টরে কাঙ্খিত উন্নয়নে সে কাজটি করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। সকলের সহযোগিতায় কোম্পানিটি আরো এগিয়ে যাকে এমনটাই প্রত্যাশা সুধীজনদের।