মার্কেটিং ম্যানেজার (ক্যাটেল) পদে পদোন্নতি পেলেন ডা. মো : মুসাব্বির হোসেন

এগ্রিলাইফ২৪ ডটকম: এসিআই এনিম্যাল হেলথ্-এর মার্কেটিং ম্যানেজার (ক্যাটেল) পদে পদোন্নতি পেলেন ডা. মো : মুসাব্বির হোসেন; পাশাপাশি তিনি ক্যাটেল পোর্টফলিও প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের প্রোডাক্ট ম্যানেজার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। চলতি মাসের (এপ্রিল'২৩) শুরু থেকেই তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদ-এর সাবেক কৃতি শিক্ষার্থী মুসাব্বির হোসেন এসিআই এনিম্যাল হেলথ্-এর ক্যাটেল প্রডাক্ট উৎপাদন, বিপণন ও বণ্টনের সার্বিক ব্যবস্থাপনা দক্ষতার সাথে পরিচালনা করেছেন। এ ছাড়া মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা, কাস্টমার ও কর্তৃপক্ষের সাথে নিবিড় যোগাযোগের মাধ্যমে কোম্পানীর ক্যাটেল পণ্য সমূহকে একটি শক্তিশালী অবস্থানে উন্নীত করতে সক্ষম হয়েছেন।

নতুন পদে দায়িত্বপ্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় ডা. মো : মুসাব্বির এগ্রিলাইফ-কে বলেন, "নিঃসন্দেহে আমি আনন্দিত"। পদোন্নতি প্রাপ্তিতে তিনি এসিআই এগ্রি বিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী দিনে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করার জন্য তিনি কোম্পানির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ সকল পর্যায়ের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।