ডেইরি শিল্পে ফার্ম মেকানাইজেশনে ট্রেড গ্লোবাল লিমিটেড ও এগ্রোমুকাম যৌথভাবে কাজ করবে

রাজধানী প্রতিনিধি: দেশের ডেইরি শিল্পে আধুনিকায়নের লক্ষে ফার্ম মেকানাইজেশনের মাধ্যমে এ সেক্টরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে খ্যাতনামা প্রতিষ্ঠান ট্রেড গ্লোবাল লিমিটেড। প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই সংশ্লিস্ট সকলের মাঝে তাদের পণ্য ও সেবা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা ও আস্থা অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় AGROMUKAM নামে কৃষি পণ্যের একটি ই-কমার্স মার্কেটপ্লেস-এর সাথে একটি ব্যবসাায়িক চুক্তি সম্পাদন করেছে।

চুক্তি অনুযায়ী দেশের ডেইরি শিল্পে আধুনিকায়নের লক্ষে ফার্ম মেকানাইজেশনে ট্রেড গ্লোবাল লিমিটেড AGROMUKAM-কে তাদের অত্যাধুনিক মেশিনারিজ পণ্য ও কারিগরী সেবা দিয়ে সহযোগিতা করবে। সম্প্রতি আয়োজিত এক চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে ট্রেড গ্লোবাল লিমিটেড-এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ গোলাম রব্বানী এবং AGROMUKAM-এর পক্ষে চেয়ারম্যান তৌহিদুল আলম জেনিথ ও ম্যানেজিং ডিরেক্টর ইফতেখারুল ইসলাম চুক্তিতে স্বাক্ষন করেন। এসময় টেকনিক্যাল প্রজেক্ট ম্যানেজার রাজিবুল আলম সহ উভয় কোম্পানীর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে ট্রেড গ্লোবাল লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ গোলাম রব্বানী এগ্রিলাইফকে বলেন, এগিয়ে যাচ্ছে দেশ এই এগিয়ে যাওয়ার পেছনে অনন্য অবদান রাখছেন দেশের আপামর খামারি ভাইয়েরা। সময়ের সাথে আরো এক ধাপ সামনে এগিয়ে যাওয়ার ধারাবাহিকতায় খামার এবং খামারিদের আরো উন্নত মানের সেবা প্রদানের লক্ষে আনুষ্ঠানিকভাবে ট্রেড গ্লোবাল লিমিটেড এবং এগ্রোমুকাম এর মধ্যে এ চুক্তি সাক্ষর সম্পন্ন হলো ।
এভাবেই সামনে এগিয়ে যাওয়ার এই যাত্রায় ট্রেড গ্লোবাল লিমিটেড এর সাথে অংশগ্রহণ করার জন্য AGROMUKAM অসংখ্য ধন্যবাদ জানান তিনি। তাদের উভয়ের সম্মিলিত প্রচেষ্টায় খামারী ভাইয়েরা আরো উপকৃত হবেন বলে আশা করেন গোলাম রব্বানী।

উল্লেখ যে ট্রেড গ্লোবাল লিমিটেড সুদীর্ঘ আট বছর যাবৎ খামার এবং খামারিদের উন্নত মানের সেবা প্রদানের লক্ষে সারা দেশে পণ্য আমদানি, রপ্তানি এবং সরবরাহ করে যাচ্ছে। এবং AGROMUKAM একটি ই-কমার্স মার্কেটপ্লেস যার মাধ্যমে খুব সহজেই খামারিগণ প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারবেন। ট্রেড গ্লোবাল লিমিটেড এবং এগ্রোমুকাম এর সম্মিলিত প্রচেষ্টায় খামারীগণ এখন থেকে আরো দ্রুত এবং সহজভাবে সেবা গ্রহণ করতে পারবেন।