লাল তীর সীড লিমিটেড-এর দুদিন ব্যাপী ডিলার ও সেলস কনফারেন্স অনুষ্ঠিত'

বিজনেস ডেস্ক: সম্প্রতি হবিগঞ্জে জেলার বাহুবলে দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে লাল তীর সীড লিমিটেড উদ্যোগে দু'দিন ব্যাপী ডিলার ও সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়। উক্ত ডিলার কনফারেন্স কনফারেন্স এ সারা বাংলাদেশের ৬৪ জেলা থেকে ৪শ অধিক ডিলার কনফারেন্স এ অংশগ্রহন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাল্টিমুড গ্রুপের পরিচালক জনাব তাজওয়ার এম আউয়াল। বিশেষ অতিথি লাল তীর সীড লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর মাহবুব আনাম, মানব সম্পদ বিভাগের উপদেষ্টা ব্রিগেডিয়ার ওয়াজেদ ঠাকুর, গবেষণা বিভাগের প্রধান ইনচার্জ মোঃ কৃষিবিদ ডঃ আব্দুর রশিদ, হেড অফ সেলস কৃষিবিদ মোঃ জহির আহমেদ।

ডিলার কনফারেন্স অনুষ্ঠানে জুম লিংকের মাধ্যমে যোগ দেন লাল তীর সীড লিমিটেড এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশের আধুনিক বীজ ব্যবসার প্রবর্তক আবদুল আওয়াল মিন্টু। তিনি তাঁর বক্তব্যে, সকল ডিলারদের ব্যবসায়ীক ও শারীরিক খোঁজখবর নেন।

তিনি বলেন, ১৯৯৫ সালে গড়ে তোলা গবেষণাধর্মী প্রতিষ্ঠান আজ বাংলাদেশ কৃষি ও কৃষকের একমাত্র ভরসার স্বচ্ছ প্রতিষ্ঠান হিসেবে দেশে বিদেশে সমাদৃত লাল তীর সীড লিমিটেড। একটি ব্যতিক্রমী কৃষি সেবা মূলক প্রতিষ্ঠান হিসেবে লাল তীর সীড কোম্পানি একমাত্র আন্তর্জাতিক পর্যায়ে ইন্টারন্যাশনাল সীড টেস্টিং এসোসিয়েশন (ISTA) মনোনীত ভূষিত হওয়ায় শুধু দেশে নয়, এখন এই কোম্পানির সীড ইউরোপ, আমেরিকা,কানাডা সহ পৃথিবীর বিভিন্ন দেশে কোয়ালিটির দিক থেকে সেরা কোম্পানি হিসবে স্থান করে নিয়েছে।

ডিলার কনফারেন্স কর্মসূচীর মধ্য ছিল স্বাগত বক্তব্য ও আলোচনা সভা, বিজনেস সেশন, বুফে ব্রাকফাস্ট, লাঞ্চ, ডিনার, এর সুব্যবস্থা, ফটোসেশান, খেলাধুলা, পুরষ্কার বিতরণ, সেলস বিষয়ক ট্রেনিং সহ নানা আয়োজন।

সর্বোপরি সারা বাংলাদেশের ডিলারগণ কনফারেন্স এ অংশগ্রহন করে সন্তুষ্টি প্রকাশ করেন। তাঁরা সকলে লাল তীর সীড লিমিটেড এর উত্তর উত্তর সাফল্য কামনা করেন।