প্রান্তিক পর্যায়ের বিভিন্ন পোল্ট্রি উদ্যোক্তাদের কার্যক্রম বাস্তবায়নের জন্য চেক বিতরণ করলো এসডিসি

এগ্রিলাইফ২৪ ডটকম: পোল্ট্রি ও পোল্ট্রিজাত পন্যের বাজার উন্নয়ন শীর্ষক ভ্যালু চেইন উপ-প্রকল্প এর আওতায় প্রান্তিক পর্যায়ের বিভিন্ন পোল্ট্রি উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ করলো সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি)। এ উপলক্ষে সম্প্রতি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) এর বাস্তবায়নাধীন আর‌এমটিপি নিরাপদ পোল্ট্রি ও পোল্ট্রিজাত পন্যের বাজার উন্নয়ন শীর্ষক ভ্যালু চেইন উপ-প্রকল্প এর আওতায় প্রান্তিক পর্যায়ে প্রকল্পের কার্যক্রম বাস্তবায়ন করার জন্য এ চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক জনাব মোঃ কামরুল হাসান তালুকদার এবং সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) এর নির্বাহী পরিচালককাজী আশরাফুল হাসান ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক শাহজাদা হাসিবুর রহমান, ফাইন্যান্স এডমিন এন্ড প্রকিউরমেন্ট অফিসার স্নিগ্ধা আক্তারী ও প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মহোদয় উপস্থিত উদ্যোক্তাদের সাথে প্রকল্পের কার্যক্রম প্রান্তিক পর্যায়ে বাস্তবায়ন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ও সঠিকভাবে কার্যক্রম বাস্তবায়নের জন্য উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানে জৈব সার তৈরীর কারখানা উন্নয়নের জন্য দুইজন উদ্যোক্তাকে মোট ১,০০,০০০=- টাকা, হালাল ও হাইজেনিক পোল্ট্রি চেইন শপ উন্নয়নে একজন উদ্যোক্তাকে মোট ৫০,০০০/= টাকা, এগ শপ উন্নয়নে দুইজন উদ্যোক্তাকে মোট ২০,০০০/= টাকা, ভ্যাক্সিন হাব উন্নয়নে দুইজন উদ্যোক্তাকে মোট ২০,০০০/= টাকা প্রদান করা হয়।